ঢাকা, মঙ্গলবার, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৮ মে ২০২৪, ১৯ জিলকদ ১৪৪৫

রাজনীতি

গোবিন্দগঞ্জে বিএনপির কার্যালয় ভাঙচুর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৯ ঘণ্টা, জানুয়ারি ৫, ২০১৫
গোবিন্দগঞ্জে বিএনপির কার্যালয় ভাঙচুর

গাইবান্ধা: গোবিন্দগঞ্জ উপজেলা বিএনপির সমাবেশে হামলা করে দলীয় কার্যালয় ভাঙচুর করেছে আওয়ামী লীগের নেতাকর্মীরা।  

সোমবার বিকেল সাড়ে ৩টার দিকে উপজেলা শহরের পশ্চিম চৌমাথায় এ ঘটনা ঘটে।



প্রত্যক্ষদর্শীরা জানায়, বিকেলে শহরের পশ্চিম চৌমাথার  দলীয় কার্যালয় থেকে একটি মিছিল বের করার চেষ্টা করে ২০ দলীয় জোটের নেতাকর্মীরা। এ সময় পুলিশ বাধা দিলে মিছিলকারীরা দলীয় কার্যালয়ের সামনে সংক্ষিপ্ত সমাবেশ করে।

সমাবেশে বক্তব্য রাখেন, উপজেলা বিএনপির সভাপতি আব্দুল মান্নান মন্ডল, সাধারণ সম্পাদক ফারুক কবির আহম্মেদ, পৌর বিএনপির সভাপতি ফারুক আহম্মেদ প্রমুখ।

এ সময় স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা সমাবেশে হামলা চালালে জোটের নেতাকর্মীরা ছত্রভঙ্গ হয়ে যায়।   পরে বিএনপি কার্যায়ের ভাঙচুর চালায় হামলাকারীরা।

এর আগে বেলা ১১টার দিকে জেলার পলাশবাড়ী উপজেলার উত্তর বাসস্ট্যান্ড এলাকা থেকে একটি মিছিল বের করে জামায়াত-শিবির নেতাকর্মীরা। মিছিলটি মহাসড়ক প্রদক্ষিণকালে মহেশপুর-ব্র্যাক মোড় এলাকায় ধাওয়া করে টিয়ারশেল ও রাবার বুলেট ছুড়ে মিছিলটি ছত্রভঙ্গ করে দেয় পুলিশ।

পরে দুপুর ১২টার দিকে পলাশবাড়ী উপজেলা সদরের গৃধারীপুর বেলের ঘাট এলাকা থেকে একটি  মিছিল বের করে ২০ দলীয় জোটের নেতাকর্মীরা। মিছিলটি রংপুর-ঢাকা মহাসড়কের সাথী সিনেমা হলের সামনে পৌঁছালে পুলিশ মিছিলটিকে ধাওয়া করে। এসময় মিছিলকারীরা একাধিক ককটেলের বিস্ফোরণ ঘটায়।

পরিস্থিতি নিয়ন্ত্রণে নিতে পুলিশ বেশ কয়েক রাউন্ড টিয়ারশেল ও  রাবার বুলেট ছোড়ে।

অপরদিকে, দুপুর সাড়ে ১২টার দিকে জেলা ২০ দলের জোটের আহ্বায়ক ও জেলা বিএনপির সভাপতি আনিসুজ্জামান খানের নেতৃত্বে একটি কালো পতাকা মিছিল শহরের ব্রিজ রোড থেকে শুরু হয়ে গাইবান্ধা শহরে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

বাংলাদেশ সময়: ১৮৫০ ঘণ্টা, জানুয়ারি ০৫, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।