ঢাকা, বুধবার, ১১ কার্তিক ১৪২৮, ২৭ অক্টোবর ২০২১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৩

রাজনীতি

গণমিছিলে বাধা দিলে ফল শুভ হবে না: বিএনপি

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৭ ঘণ্টা, আগস্ট ৫, ২০১০
গণমিছিলে বাধা দিলে ফল শুভ হবে না: বিএনপি

ঢাকা: গণমিছিলে বাধা দিলে শুভ হবে না বলে সরকারকে হুশিয়ার করে দিলেন বিএনপি’র স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান। বিএনপি পুর্ব ঘোষিত আগামী ৯ আগস্টের গণমিছিল কর্মসুচী সফল করতে বৃহস্পতিবার এক যৌথসভা শেষে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।



বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার গুলশান কার্যালয়ে সকাল সাড়ে দশটায় এ বৈঠক বসে।

নজরুল ইসলাম খানের সভাপতিত্বে অনুষ্ঠিত বৈঠকে ৯ আগস্টের গণমিছিলকে সফল করার লক্ষ্যে কম-পরিকল্পনা ঠিক করা হয়।

বৈঠকের পর নজরুল ইসলাম খান বলেন, ‘খালেদা জিয়ার নেতৃত্বে বিএনপি শান্তিপূর্ণভাবে এ কর্মসুচী পালন করবে। যদি কেউ তাতে গায়ে পড়ে বাধা দেয় তা হলে তার পরিনতি তাদেরই ভোগ করতে হবে। ’

তিনি জানান, রমজানের আগে দ্রব্য মুল্যের উর্ধোগতি, সাধারন মানুষের হয়রানি, হত্যা, নির্যাতন, গণ অনশন করতে না দেওয়া, বিএনপি চেয়ারপারসনের বিরুদ্ধে কটুক্তি, বিএনপি মহাসচিবসহ সিনিয়র নেতাদের বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে  ও সকল রাজবন্ধীদের মুক্তির দাবিতে এ কর্মসুচি দেওয়া হয়েছে।

বৈঠকে উপস্থিত ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য এম শামসুল ইসলাম, বেগম সারোয়ারী রহমান, সিনিয়র যুগ্ম মহাসচিব মির্জা ফকরুল ইসলাম আলমগীর, চেয়ারপারসনের উপদেষ্টা অধ্যাপক আব্দুল মান্নান, যুগ্ম-মহাসচিব আমান উল্লাহ আমান, বিরোধী দলীয় চীপ হুইপ জয়নুল আবদীন ফারুক, যুবদল সভাপতি সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, স্বেচ্ছাসেবক দলের সভাপতি হাবিবুন নবী খান সোহেলসহ কেন্দ্রীয় ও অঙ্গ সংগঠনের নেতারা।

বাংলাদেশ সময় ১২১৬ ঘণ্টা, আগস্ট ০৫, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa