ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

রাজনীতি

শামীম ওসমান দলের পক্ষে কাজ করছেন: আইভী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯২৬ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০১৬
শামীম ওসমান দলের পক্ষে কাজ করছেন: আইভী নির্বাচনী প্রচারণায় ডা. সেলিনা হায়াৎ আইভী

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে শামীম ওসমান দলের পক্ষে ও দলীয় প্রার্থীর পক্ষে কাজ করছেন বলে বিশ্বাস করছেন মেয়র প্রার্থী সেলিনা হায়াৎ আইভী’।

নারায়ণগঞ্জ: ‘নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে শামীম ওসমান দলের পক্ষে ও দলীয় প্রার্থীর পক্ষে কাজ করছেন বলে বিশ্বাস করছেন মেয়র প্রার্থী সেলিনা হায়াৎ আইভী’।

তিনি বলেছেন, ‘আমার দৃঢ় বিশ্বাস উনি (শামীম ওসমান) দলের পক্ষে আছেন ও দলের হয়ে কাজ করছেন।

আর আমি এখনই এসব নিয়ে কিছু বলতে চাচ্ছি না। কারণ আমার সামনে আর মাত্র ১দিন সময় আছে প্রচারণার।
 
সোমবার (১৯ ডিসেম্বর) সকাল সাড়ে ৯টায় শহরের ১২নং ওয়ার্ডের খানপুর র‌্যালী বাগান (কুমদিনি বস্তি হিসাবে পরিচিত) এলাকায় গণসংযোগের সময় সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।
 
প্রধান প্রতিদ্বন্দ্বী বিএনপি মনোনীত প্রার্থী সাখাওয়াত হোসেনের অভিযোগের প্রেক্ষিতে আইভী বলেন, ‘উনি (সাখাওয়াত) প্রতিদিনি একটার পর একটা নতুন অভিযোগ করেন। আমি উনাকে নিজে বলেছি ভাই আপনাকে কেউ কিছু বললে আমাকে ফোন দিয়ে বলেন প্রয়োজনে আমি ব্যবস্থা নেবো। উনাকে যদি কেউ হত্যার হুমকি দিয়ে থাকে তাহলে জিডি করুক। উনি সেই আইনগত ব্যবস্থা নিক। এ সমস্ত অভিযোগ আমার বিরুদ্ধে করা ঠিক না। কারণ আমার কোনো ওইরকম উশৃঙ্খল কেউ নাই যে উনি এসব বলতে পারে। আর আমার বিশ্বাস হয় না কেউ এমন করতে পারে।

আইভী বলেন, উনার (সাখাওয়াত) অভিযোগটা কতটা সত্য ও যুক্তিযুক্ত তা যাচাই করে দেখা উচিত। প্রতিদিনই একটার পর একটা অভিযোগ করে যাচ্ছেন। ’
 
তিনি বলেন, ‘আমি সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন চাই। যদি ইলেকশন কমিশন ঠিক থাকে এবং আইনশৃঙ্খলা বাহিনী ঠিক থাকে তাহলে কোন সমস্যা হবে না। তারপরও নির্বাচনের আগে প্রত্যাকটা মানুষের ভেতরে একটা ভয় কাজ করেই। ’

বাংলাদেশ সময়: ১৫২২ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০১৬
বিএস

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।