ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

‘অনেক সংগঠন বঙ্গবন্ধুর নামে চাঁদাবাজি করে’

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৮ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০১৬
‘অনেক সংগঠন বঙ্গবন্ধুর নামে চাঁদাবাজি করে’

অনেক সংগঠন আছে বঙ্গবন্ধুর নামে চাঁদাবাজি করে, কিন্তু বঙ্গবন্ধু পরিষদ চাঁদাবাজি করে না বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

ঢাকা: অনেক সংগঠন আছে বঙ্গবন্ধুর নামে চাঁদাবাজি করে, কিন্তু বঙ্গবন্ধু পরিষদ চাঁদাবাজি করে না বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

তিনি বলেন, আওয়ামী লীগের বাইরে বঙ্গবন্ধু পরিষদই একমাত্র সংগঠন যেটা বঙ্গবন্ধুর আদর্শ ও চেতনাকে যথাযথভাবে ধারণ করে এগিয়ে যাচ্ছে।

চাঁদাবাজি করে অনুষ্ঠান আয়োজন করে না। অনেক সংগঠন আছে বঙ্গবন্ধুর নামে চাঁদাবাজি করে অনুষ্ঠান আয়োজন করে। এই প্রতিষ্ঠানটিই ব্যতিক্রম। কখনও শুনিনি বঙ্গবন্ধু পরিষদ চাঁদাবাজি করেছে। আপনারা এই আদর্শটাকে ঠিক রাখবেন। বঙ্গবন্ধু পরিষদের কাছ থেকে অন্য সংগঠন শিক্ষা নেবে।

বুধবার (২৮ ডিসেম্বর) বিকেলে বঙ্গবন্ধু পরিষদ আয়োজিত মহান বিজয় দিবসের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন। ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে আলোচনা সভার আয়োজন করা হয়। সভায় সভাপতিত্ব করেন বঙ্গবন্ধু পরিষদের সাধারণ সম্পাদক ডা. এস এ মালেক।

বাংলাদেশ সময়: ১৯৪০ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০১৬
এসকে/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।