ঢাকা, বৃহস্পতিবার, ১৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ৩০ মে ২০২৪, ২১ জিলকদ ১৪৪৫

রাজনীতি

খুলনায় আ.লীগ নেতাকে গুলি, লক্ষ্যভ্রষ্টে নারী নিহত

ব্যুরো এডিটর | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭০১ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৬
খুলনায় আ.লীগ নেতাকে গুলি, লক্ষ্যভ্রষ্টে নারী নিহত খুলনায় আ.লীগ নেতাকে গুলি, লক্ষ্যভ্রষ্টে নারী নিহত। ছবি: বাংলানিউজ

খুলনা: খুলনায় মুখোশধারী সন্ত্রাসীদের গুলিতে শিপ্রা কুন্ডু নামে এক পথচারী নারী নিহত হয়েছেন। তবে খুলনা মহানগর আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক জেড এ মাহমুদ ডন দাবি করেন, তাকে লক্ষ্য করে সন্ত্রাসীরা গুলি করলে লক্ষ্যভ্রস্ট হয়ে ওই নারীর মৃত্যু হয়।  

শনিবার (৩১ ডিসেম্বর) বেলা সোয়া ১১ট‍ায় ফুল কিনতে গেলে মহানগরীর দোলখোলা মোড়ে এ মর্মান্তিক ঘটনা ঘটে। শিপ্রা কুন্ড ব্যাংক কর্মকর্তা চিত্তরঞ্জন কুন্ডের স্ত্রী।



জেড এ মাহমুদ ডন বলেন, সামসুর রহমান মানিক ওয়েল ফেয়ার সেন্টারে কাজ শেষ করে একটু সামনে গিয়ে পরিচিত এক লোকের সঙ্গে কথা বলছিলাম। এসময় মৌলভীপাড়ার দিক থেকে আসা দুটি মোটরসাইকেলে করে মুখোশধারী সন্ত্রাসীরা আমাকে লক্ষ্য করে গুলি করে। এ সময় আমার সঙ্গে থাকা লোকটি আমাকে ধাক্কা দিয়ে পাশের ওয়ালের ওপর ফেলে দেয়। এতে গুলি আমার গায়ে না লেগে শিপ্রা কুন্ডুর বুকে লেগে তিনি গুরুতর আহত হন। পরে তাকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে সার্জারী বিভাগের চিকিৎসক এস এম মনোয়ারুল ইসলাম তাকে মৃত ঘোষণা করেন।  

তিনি বলেন, এ ঘটনার পর আমি পাশের একটি বাড়িতে আশ্রয় নেই। মুখোশধারী সন্ত্রাসীরা ফাঁকা গুলি করতে করতে শীতলাবাড়ির মন্দিরের দিকে চলে যায়।  

কারা গুলি করেছে জানতে চাইলে ডন বলেন, এলাকার চিহ্নিত মাদক ও অস্ত্রব্যবসায়ীরা এ কাজ করেছে। তবে মুখোশ পরা থাকায় কাউকে চিনতে পারিনি।

খুলনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম বাংলানিউজকে ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ঘটনা জানার পর আমিসহ পুলিশের ঊধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থলে গিয়েছি। সন্ত্রাসীদের আটকে পুলিশি অভিযান চালানো হয়েছে।  

উল্লেখ্য, গত কয়েকমাস আগেও ডনের ওপর বোমা হামলার ঘটনা ঘটে।

বাংলাদেশ সময়: ১২৪৮ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৬
এমআরএম/বিএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।