ঢাকা, বুধবার, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৯ মে ২০২৪, ২০ জিলকদ ১৪৪৫

রাজনীতি

গোপালগঞ্জে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০২ ঘণ্টা, জানুয়ারি ৪, ২০১৭
গোপালগঞ্জে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন গোপালগঞ্জে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

গোপালগঞ্জ: ৬৯ পাউন্ড কেক কেটে ও বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে গোপালগঞ্জে ছাত্রলীগের ৬৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত হয়েছে। এ উপলক্ষে বুধবার (৪ জানুয়ারি) বেলা ১১টায় সরকারি বঙ্গবন্ধু কলেজ ক্যাম্পাস থেকে একটি শোভাযাত্রা বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে আওয়ামী লীগ কার্যালয়ে গিয়ে শেষ হয়।

পরে সেখানে জেলা আওয়ামী লীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা ৬৯ পাউন্ড কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করেন।

প্রধান অতিথি হিসেবে কেন্দ্রীয় যুবলীগ সদস্য ব্যারিস্টার শেখ ফজলে নাঈম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহাবুব আলী খান, পৌর আওয়ামী লীগের সভাপতি হাসমত আলী সিকদার চুন্নু, জেলা ছাত্রীলীগ সভাপতি আব্দুল হামিদ, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম, সদর থানা ছাত্রলীগের সভাপতি শরিফুল ইসলাম সিকদার, সাধারণ সম্পাদক মোল্লা রনি হোসেন, কলেজ ছাত্রলীগ সভাপতি এস এম দ্বীন ইসলাম, সাধারণ সম্পাদক নিউটন মোল্লাসহ ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতারা উপস্থিত ছিলেন।

এদিকে, গোপালগঞ্জ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ একই রকম কর্মসূচি পালন করে।

এছাড়া গোপালগঞ্জের টুঙ্গিপাড়া, কোটালীপাড়া, কাশিয়ানী ‍ও মুকসুদপুর উপজেলা ছাত্রলীগের উদ্যোগে নানা কর্মসূচি পালন করা হয়।

বাংলাদেশ সময়: ১৬৫৬ ঘণ্টা, জানুয়ারি ০৪, ২০১৭
বিএসকে/আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।