ঢাকা, বুধবার, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৯ মে ২০২৪, ২০ জিলকদ ১৪৪৫

রাজনীতি

পটুয়াখালীতে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে নানা আয়োজন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৭ ঘণ্টা, জানুয়ারি ৪, ২০১৭
পটুয়াখালীতে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে নানা আয়োজন পটুয়াখালীতে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে নানা আয়োজন-ছবি: বাংলানিউজ

পটুয়াখালী: নানা আয়োজনের মধ্যে দিয়ে পটুয়াখালীতে ছাত্রলীগের ৬৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত হয়েছে। বুধবার (৪ জানুয়ারি) সকালে প্রথমে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। এরপরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান ছাত্রলীগের নেতাকর্মীরা।

বেলা ১১টার দিকে স্থানীয় পিডিএস মাঠে বেলুন, ফেস্টুন ও শান্তির প্রতীক পায়রা উড়িয়ে কেক কাটা হয়।
 
পরে সেখান থেকে একটি র‌্যালি বের করে পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করেন নেতাকর্মীরা।

এর আগে সংক্ষিপ্ত সমাবেশে জেলা ছাত্রলীগের সভাপতি নাসির উদ্দিন হালাদারের সভাপতিত্বে বক্তব্য রাখেন-জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট শাজাহান মিয়া এমপি, পটুয়াখালী পিরোজপুর সংরক্ষিত আসনের সংসদ সদস্য লুৎফুননেছা এমপি, নবনির্বাচিত জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খান মোশাররফ হোসেন, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কাজী আলমগীর হোসেন, পটুয়াখালী পৌর মেয়র ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ডা. মো. শফিকুল ইসলাম, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান  ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট তারিকুজ্জামান মনি প্রমুখ।
 
বাংলাদেশ সময়: ১৭৫৫ ঘণ্টা, জানুয়ারি ০৪, ২০১৭
এমএস/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।