ঢাকা, রবিবার, ১২ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৬ মে ২০২৪, ১৭ জিলকদ ১৪৪৫

রাজনীতি

‘হরর মুভির নায়িকার বাস্তব রূপ খালেদা’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৬ ঘণ্টা, জানুয়ারি ৫, ২০১৭
‘হরর মুভির নায়িকার বাস্তব রূপ খালেদা’ ড. হাছান মাহমুদ (ফাইল ছবি)

ঢাকা: হরর মুভির নায়িকার বাস্তব রূপ হচ্ছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া, এমনই মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ।

তিনি বলেন, ৫ জানুয়ারির পর খালেদা জিয়াকে জনগণ উপাধি দিয়েছে অগ্নিবোমা নেত্রী, পেট্রোল বোমা নেত্রী। আমরা হলিউডের হরর মুভি দেখি, বাস্তবের এই মুভির নায়িকা খালেদা জিয়া।

৫ জানুয়ারির পর তিনি যে কর্মকাণ্ড করেছেন, তাতে আর আমাদের হরর মুভি দেখতে হয় না। তাকে দেখলেই হয়।

বৃহস্পতিবার (০৫ জানুয়ারি) বিকেল ৩টায় রাজধানীর রাসেল স্কয়ারের ধানমন্ডি ৩২ নম্বর প্রাঙ্গণে গণতন্ত্রের বিজয় দিবস উপলক্ষে আলোচনা সভায় তিনি এসব কথা বলেন। ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের উদ্যোগে এ জনসভার আয়োজন করা হয়।

হাছান মাহমুদ বলেন, ৫ জানুয়ারির নির্বাচন বর্জন করে খালেদা জিয়া ঘোলা পানিতে মাছ শিকার করতে চেয়েছিলেন। কিন্তু তার অপপ্রচেষ্টা সফল হয়নি। তাকে জনগণ প্রত্যাখ্যান করেছেন।

সমাবেশ মঞ্চে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, প্রেসিডিয়াম সদস্য সৈয়দ আশরাফুল ইসলাম, মতিয়া চৌধুরী, সাহারা খাতুন, দীপু মনি, যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামালসহ আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতারা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৬৫০ ঘণ্টা, জানুয়ারি ০৫, ২০১৬
এমসি/আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad