ঢাকা, বৃহস্পতিবার, ১৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ৩০ মে ২০২৪, ২১ জিলকদ ১৪৪৫

রাজনীতি

বাংলার মানুষ বিএনপিকে প্রত্যাখ্যান করেছে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪২ ঘণ্টা, জানুয়ারি ৫, ২০১৭
বাংলার মানুষ বিএনপিকে প্রত্যাখ্যান করেছে বাংলার মানুষ বিএনপিকে প্রত্যাখ্যান করেছে-ছবি: বাংলানিউজ

ফেনী: ফেনী-২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী বলেছেন, বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া চেয়েছিলেন লাগাতার হরতাল-অবরোধ দিয়ে দেশ অচল করে ক্ষমতায় যেতে। কিন্তু তা সম্ভব হয়নি। বাংলার মানুষ তাদের প্রত্যাখ্যান করেছে।

বৃহস্পতিবার (৫ জানুয়ারি) দশম জাতীয় সংসদ নির্বাচনের তৃতীয় বর্ষপূর্তিতে ‘গণতন্ত্রের বিজয় দিবস’ পালন উপলক্ষে আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

নিজাম উদ্দিন হাজারী বলেন, টানা ৯২ দিন হরতাল করে খালেদা জিয়ার দল দেশের যে ক্ষতি করেছে, তার শোধ দিতে হবে।

বাংলার মানুষ তাদের ক্ষমা করবে না। ফেনীর মানুষ বিএনপির সন্ত্রাসী কর্মকাণ্ডকে প্রত্যাখ্যান করেছে, আর সে কারণেই এ জেলায় হরতাল করতে দেয়নি জনগণ।

এ উপলক্ষে দুপুরে শহরের পৌরসভা প্রাঙ্গণ থেকে একটি বিজয় মিছিল বের হয়। মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে দোয়েল চত্বরে গিয়ে সমাবেশে মিলিত হয়।

সমাবেশে সভাপতিত্ব করেন-জেলা আওয়ামী লীগের সভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুর রহমান বি কম।

জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক শহীদ খোন্দকারের পরিচালনায় এসময় আরও বক্তব্য রাখেন-জেলা পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান আজিজ আহম্মদ চৌধুরী, সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য ও জেলা মহিলা আওয়ামী লীগ সভানেত্রী জাহান আরা বেগম সুরমা, ফেনী পৌরসভার মেয়র হাজী আলাউদ্দিন, পৌর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আবদুল করিম, সদর উপজেলা পরিষদের সভাপতি করিম উল্লাহ বি কম, পরশুরাম উপজেলা পরিষদের সাধারণ সম্পাদক কামাল উদ্দিন মজুমদার, জেলা শ্রমিক লীগের সভাপতি সামছুদ্দোহা দুলাল, জেলা কৃষক লীগের আহ্বায়ক জিয়াউল হক, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক শুসেন চন্দ্র শীল, জেলা ছাত্রলীগ সভাপতি সালাহউদ্দিন ফিরোজ ও সাধারণ সম্পাদক জাবেদ হায়দার জর্জ।

বাংলাদেশ সময়: ১৮৩৯ ঘণ্টা, জানুয়ারি ০৫, ২০১৭
আরবি/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।