ঢাকা, বৃহস্পতিবার, ১৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ৩০ মে ২০২৪, ২১ জিলকদ ১৪৪৫

রাজনীতি

বিএনপিকে নেতৃত্ব পরিবর্তনের সিদ্ধান্ত নিতে হবে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৫১ ঘণ্টা, জানুয়ারি ৯, ২০১৭
বিএনপিকে নেতৃত্ব পরিবর্তনের সিদ্ধান্ত নিতে হবে ড. হাছান মাহমুদ/ ছবি- শাকিল

ঢাকা: বিএনপিকে নেতৃত্ব পরিবর্তনের সিদ্ধান্ত নেওয়ার আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ।

সোমবার (০৯ জানুয়ারি) জাতীয় প্রেসক্লাবের হলরুমে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে জাতীয় গণতান্ত্রিক লীগ ও ন্যাপ ভাসানী আয়োজিত আলোচনা সভায় তিনি এ আহ্বান জানান।  

হাছান মাহমুদ বলেন,  রোববার (০৮ জানুয়ারি) বিক্ষোভ কর্মসূচি দিয়েছিলো বিএনপি।

অথচ দূরবীন দিয়েও তাদের নেতা-কর্মীদের খুঁজে পাওয়া যায়নি।  বিএনপি নামে যে একটি দল আছে তা কেবলমাত্র মিডিয়ার সুবাদেই জনগণ জানতে পারছেন।

তিনি বলেন, যে দল শুধুমাত্র মিডিয়ার সামনে হুঙ্কার দেয় আমরা এমন পেট্রোল-বোমারু বিএনপি চাই না। আমরা শক্তিশালী বিএনপি চাই।  

দেশের উন্নয়ন প্রসঙ্গে তিনি বলেন, আজকে মালয়েশিয়া, সিঙ্গাপুরের গল্প শুনি। সেদিন যদি বঙ্গবন্ধুকে হত্যা করা না হতো তাহলে বিশ্ব ২০ বছর আগে বাংলাদেশের উন্নয়নের গল্প শুনতো।

জাতীয় গণতান্ত্রিক লীগের সভাপতি আবু কাওসার মোল্লার সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন সংসদ সদস্য আবুল কালাম আজাদ, মুক্তিযোদ্ধা আজিজুল ইসলাম ভূইয়া, অ্যাডভোকেট মোল্লা আবু কাওসার, আওয়ামী লীগের সহ সম্পাদক  এম এ করিম, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক অরুণ সরকার রানা প্রমুখ।

বাংলাদেশ সময়: ১২৫০ ঘণ্টা, জানুয়ারি ০৯, ২০১৭  
এএম/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।