ঢাকা, শনিবার, ১১ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৫ মে ২০২৪, ১৬ জিলকদ ১৪৪৫

রাজনীতি

সড়ক দুর্ঘটনায় বিএনপির খোকন-শিরিন আহত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৪ ঘণ্টা, জানুয়ারি ৯, ২০১৭
সড়ক দুর্ঘটনায় বিএনপির খোকন-শিরিন আহত হাসপাতলে চিকিৎসাধীন দুর্ঘটনায় আহত বিএনপি নেতা খায়রুল কবির খোকন, ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: সড়ক দুর্ঘটনায় আহত হয়েছেন বিএনপির যুগ্মমহাসচিব খায়রুল কবির খোকন এবং তার স্ত্রী জাতীয়তাবাদী মহিলা দলের সাবেক সাধারণ সম্পাদক শিরিন সুলতানা।
 

 

সোমবার (০৯ জানুয়ারি) রাতে নরসিংদী থেকে ঢাকায় ফেরার পথে মাধবদিতে তারা সড়ক দুর্ঘটনার শিকার হন। রাত সাড়ে ১১টায় এ রিপোর্ট আপডেট করার সময় তারা রাজধানীর ইউনাইটেড হাসপাতালে চিকিৎসা নিচ্ছিলেন।

রাত সাড়ে ১০টায় ইউনাইটে হাসপাতালের ইমার্জেন্সিতে বাংলানিউজের সঙ্গে কথা হয় আহত শিরিন সুলতানার। তিনি জানান, ব্যক্তিগত গাড়িতে ঢাকায় ফেরার সময় সোমাবার (০৯ জানুয়ারি) আনুমানিক রাত ৮টার দিকে নরসিংদীর মাধবদি ঢোকার মুখে ছনপাড়া এলাকায় শ্যামলী পরিবহনের একটি বাস প্রচণ্ড গতিতে ধাক্কা দেয় তাদের ব্যক্তিগত গাড়িটিকে। এতে তাদের গাড়ি দুমড়ে-মুচড়ে যায়। তিনি নিজে মাথায় প্রচণ্ড আঘাত পান। তবে খায়রুল কবির খোকনের আঘাত গুরুতর। আঘাতের পর বেশ কিছুক্ষণ তিনি অজ্ঞান ছিলেন। তারও আঘাত লেগেছে মাথায়।

রাত সাড়ে ১০টায় ইউনাইটেড হাসপাতালের ইমার্জেন্সিতে গিয়ে দেখায় যায়, খায়রুল কবির খোকনের চিকিৎসা দিচ্ছেন চিকিৎসরকরা। তার জ্ঞান ফিরেছে এবং কথা বলেছেন।
 
শিরিন সুতলাতানা বাংলানিউজকে আরও বলেন, চলন্ত বাসের প্রচণ্ড ধাক্কায় আমাদের গাড়ি এতটাই ক্ষতিগ্রস্ত যে, গাড়ির দরজা দিয়ে বের হওয়া সম্ভব হয়নি। জানলা দিয়ে টেনে বের করতে হয়েছে আমাদের।

দুর্ঘটনার শিকার গাড়িটি, ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ইউনাইটেড হাসপাতালের চিকিৎসকরা বলেছেন, তাদের দু’জনেরই আঘাত লেগেছে মাথায়। তবে তারা দু’জনই আপাতত শঙ্কামুক্ত।

এদিকে, দলের যুগ্মমহাসচিবের আহত হওয়ার খবর শুনে রাত ১১টায় হাসপাতালে ছুটে যান বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি কিছু সময় খায়রুল কবির খোকনের পাশে অবস্থান করেন এবং তার স্বাস্থ্যের খোঁজ-খবর নেন।

মহাসচিবের সঙ্গে ছিলেন বিএনপির ভাইস চেয়ারম্যান ডা. এ জেড এম জাহিদ হোসেন, চেয়ারপারসনের উপদেষ্টা হাবিবুর রহমান হাবিব, আবদুল কাইয়ুম, বিএনপির সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ এবং বিএনপির চেয়ারপারসনের প্রেস উইং কর্মকর্তা শায়রুল কবির খান।

এছাড়া খোকন-শিরিনের আহত হওয়ার খবর শুনে বিএনপির বিভিন্ন স্তরের কয়েক শত নেতাকর্মী ইউনাইটেড হাসপাতালে এসে ভিড় জমান। খোকন-শিরিনের আত্মীয় স্বজনও হাসপাতালে ছুটে আসেন।

বাংলাদেশ সময়: ২২২৮ ঘণ্টা, জানুয়ারি ০৯, ২০১৭/ আপডেট: ১০৫৯, ১১৩০ ঘণ্টা

এজেড/টিআই

 

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।