ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

রাজনীতি

এমপি লিটন হত্যা যেন তেন ঘটনা নয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৮ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০১৭
এমপি লিটন হত্যা যেন তেন ঘটনা নয় এমপি লিটন হত্যা যেন তেন ঘটনা নয়

গাইবান্ধা: এমপি মঞ্জুরুল ইসলাম লিটন হত্যাকাণ্ড যেন তেন ঘটনা নয় বলে মন্তব্য করেছেন, স্বরাষ্ট্রমন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও রংপুর-৪ (পীরগাছা) আসনের এমপি টিপু মুন্সি।

বুধবার (১১ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার সর্বানন্দ ইউনিয়নের সাহাবাজ গ্রামে এমপি লিটনের বাড়িতে তার কবর জিয়ারত শেষে সাংবাদিকদের এ কথা বলেন তিনি।

তিনি আরও বলেন, এমপি লিটন হত্যার ঘটনা অত্যন্ত দুঃখজনক।

এ হত্যাকাণ্ড জড়িতদের গ্রেফতার করতে পুলিশ ও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা তৎপর রয়েছে। বিভিন্ন দিক লক্ষ্য রেখে হত্যাকাণ্ডের রহস্য উন্মোচনের চেষ্টা চলছে। তবে একটু সময় লাগলেও খুনিদের খুঁজে বের করা সম্ভব হবে।

এসময় তার সঙ্গে ছিলেন- গাইবান্ধা-৪ (গোবিন্দগঞ্জ) আসনের এমপি অধ্যক্ষ আবুল কালাম আজাদ, রংপুর সংরক্ষিত আসনের মহিলা সদস্য ও মানবাধিকার কর্মী লুৎফা জাহান ডালিয়া।

এরআগে, টিপু মুন্সি প্রথমে এমপি লিটনের কবরে শ্রদ্ধা নিবেদন করেন। পরে বিশেষ মোনাজাত শেষে এমপি লিটনের পরিবারের খোঁজ-খবর নেন তিনি।  

বাংলাদেশ সময়: ২২২৬ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০১৭
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।