ঢাকা, শনিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

রাজনীতি

‘রিজভীর বক্তব্যেই স্পষ্ট বিএনপি নৈরাজ্য করতে চায়’

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮০৮ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০১৭
‘রিজভীর বক্তব্যেই স্পষ্ট বিএনপি নৈরাজ্য করতে চায়’

ঢাকা: বিএনপি যে, দেশে নৈরাজ্য সৃষ্টি করতে চায় তা দলের সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর বক্তব্যে স্পষ্ট হয়েছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান  মাহমুদ।

বৃহস্পতিবার (১২ জানুয়ারি) জাতীয় প্রেসক্লাবের সামনে বিএনপির বিশৃঙ্খলা সৃষ্টির পায়তারার প্রতিবাদে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট আয়োজিত মানববন্ধনে তিনি এ মন্তব্য করেন।

হাসান মাহমুদ বলেন, বিএনপি জোট এখন জনগণের কাছে এক আতঙ্কের নাম।

  খালেদা জিয়া  ১শ’ দিন মানুষকে অবরুদ্ধ করে রেখেছিলেন। তাদের হাত থেকে মানুষসহ জীবজন্তু এমনকি গাছ পালাও রক্ষা পায়নি। তিন বছর ধরে নির্বাচন প্রতিহতের নামে যে নৈরাজ্য তারা সৃষ্টি করেছিলো জনগণ তা প্রতিহত করেছে।

তিনি  বলেন, বিএনপি সমাবেশের অনুমতি চেয়েছিলো। তবে আইন-শৃঙ্খলা বাহিনীর কাছে আগে থেকে তথ্য ছিলো তারা সোহরাওয়ার্দী উদ্যানে নাশকতা করবে এবং গাছ পালা কেটে ফেলবে। এজন্য তাদের অনুমতি দেয়া হয়নি।

বিএনপিকে মিথ্যাচারের রাজনীতি থেকে বের হয়ে আসার আহ্বান জানিয়ে তিনি বলেন,  শেখ হাসিনার অধীনেই আগামী ১৯ সালের নির্বাচন অনুষ্ঠিত হবে। খালেদা জিয়া আপনি ১৯ সালের সেই নির্বাচনের প্রস্তুতি নিন।

তিনি আরো বলেন, আমরা রাষ্ট্রপতির কাছে নির্বাচন কমিশন গঠন নিয়ে প্রস্তাবনা দিয়ে এসেছি। বিশ্বাস করি রাষ্ট্রপতি একটি শক্তিশালী ইসি গঠন করবেন। তার অধীনেই সুষ্ঠু স্বাভাবিক নির্বাচন অনুষ্ঠিত হবে। বিএনপি সে নির্বাচনে অংশ নেবে।

বঙ্গবন্ধু স্বাংস্কৃতিক জোটের সভাপতি চিত্ত রঞ্জন দাসের সভাপতিত্বে মানববন্ধনে উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের উপ কমিটির সহ সম্পাদক এমএ করিম, মিনহাজ উদ্দিন মিন্টু, নওসের আলী প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৪০২ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০১৭
এএম/বিএস

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।