ঢাকা, শনিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

রাজনীতি

‘প্রধানমন্ত্রীর বক্তব্য আত্মতুষ্টি-আত্মস্তূতিতে ভরা’

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৮ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০১৭
‘প্রধানমন্ত্রীর বক্তব্য আত্মতুষ্টি-আত্মস্তূতিতে ভরা’ বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর

ঢাকা: প্রধানমন্ত্রীর বক্তব্য আত্মতুষ্টি এবং আত্মস্তূতিতে ভরা বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

বৃহস্পতিবার (১২ জানুয়ারি) রাতে রাজধানীর গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এ মন্তব্য করেন।

ক্ষমতাসীন আওয়ামী লীগের টানা দ্বিতীয় মেয়াদের সরকার গঠনের তৃতীয় বর্ষপূর্তিতে সন্ধ্যায় জাতির উদ্দেশে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভাষণের প্রতিক্রিয়া জানাতে এ সংবাদ সম্মেলন ডাকা হয়।

মির্জা ফখরুল বলেন, প্রধানমন্ত্রীর বক্তব্য আত্মতুষ্টি এবং আত্মস্তূতিতে ভরা। উন্নয়নের যে ফিরিস্তি তিনি বক্তব্যে দিয়েছেন, তার অনেক কিছুই ভুল, অসত্য ও ভিত্তিহীন এবং এতে রয়েছে শুভংকরের ফাঁকি। দেশের মানুষ দৈনন্দিন অভিজ্ঞতায় বোঝেন, দেশ উন্নয়নের দিকে নাকি অবনতির দিকে যাচ্ছে।

সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা হাবিবুর রহমান হাবিব, সাবেক ছাত্রনেতা হাবিবুল ইসলাম, যুবদলের নির্বাহী সদস্য এইচএম সাইফ আলী খান।

বাংলাদেশ সময়: ২২০৪ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০১৭
এজেড/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।