ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

রাজনীতি

লালপুরে বিএনপির শতাধিক নেতাকর্মীর আ’লীগে যোগদান

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২২ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০১৭
লালপুরে বিএনপির শতাধিক নেতাকর্মীর আ’লীগে যোগদান বিএনপির শতাধিক নেতাকর্মীর আ’লীগে যোগদান

নাটোর: নাটোরের লালপুর উপজেলার ঈশ্বরদী ইউনিয়নের চকবংশী ও রামেশ্বরপুর গ্রামে বিএনপি থেকে শতাধিক নারী-পুরুষ আওয়ামী লীগে যোগদান করেছেন। রোববার (১৫ জানুয়ারী) বিকেল ৩টার দিকে উপজেলার চকবংশী ও রামেশ্বরপুর গ্রামে বিদ্যুতায়নের উদ্বোধনী অনুষ্ঠানে তারা আওয়ামী লীগে যোগদান করেন।

নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট আবুল কালাম আজাদ ফুলের তোড়া দিয়ে বিএনপি সমর্থিত এসব নারী-পুরুষকে বরণ করে নেন। এর আগে এই তিন গ্রামে ১৪৮টি পরিবারের মধ্যে নতুন বিদ্যুৎ সংযোগের উদ্বোধন করা হয়।

ঈশ্বরদী ইউনিয়নের চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা আমিনুল ইসলামের সভাপতিত্বে যোগদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন-নাটোর পল্লী বিদ্যুৎ সমিতির জেনারেল ম্যানেজার নিতাই কুমার সরকার, উপজেলা আওয়ামী লীগ সভাপতি আফতাব হোসেন ঝুলফু, সাধারণ সম্পাদক ইসাহাক আলী, দুরদুরিয়া ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল হান্নানসহ স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা।


নাটোর পল্লী বিদ্যুৎ সমিতি- এর জেনারেল ম্যানেজার নিতাই কুমার সরকার বাংলানিউজকে জানান, লালপুর উপজেলার দুরদুরিয়া ইউনিয়নের নওপাড়া গ্রামে ৭৪টি ও ঈশ্বরদী ইউনিয়নের চকবংশী ও রামেশ্বরপুর গ্রামে ৭৪টি পরিবারে মোট ৮৯ লাখ টাকা ব্যয়ে এ সংযোগ দেওয়া হয়।

বাংলাদেশ সময়: ১৯১৮ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০১৭
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।