ঢাকা, মঙ্গলবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

রাজনীতি

আজিমপুর-লালবাগ এলাকায় হরতালের প্রচারণায় গণসংহতি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৫ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০১৭
আজিমপুর-লালবাগ এলাকায় হরতালের প্রচারণায় গণসংহতি হরতালের প্রচারণায় গণসংহতি আন্দোলন

ঢাকা: রামপাল চুক্তি বাতিলের দাবিতে তেল-গ্যাস-খনিজ সম্পদ ও বিদ্যুৎ বন্দর রক্ষা জাতীয় কমিটি আহুত ২৬ জানুয়ারির হরতাল সফল করতে আজিমপুর, পলাশী ও লালবাগ এলাকায় প্রচারপত্র বিলি ও গণসংযোগ করেছে গণসংহতি আন্দোলন।

রোববার (২২ জানুয়ারি) সকাল সাড়ে ১০টায় আজিমপুর বাসস্টান্ড থেকে শুরু করে আজিমপুর কবরস্থান, ছাপরা মসজিদ, গোর-এ শহীদ মাজার, লালবাগ চৌরাস্তা হয়ে পলাশী মোড় পর্যন্ত প্রচারপত্র বিলি করেন দলটির নেতা-কর্মীরা।

গণসংহতি আন্দোলনের প্রধান সমন্বয়কারী জননেতা জোনায়েদ সাকির নেতৃত্বে গণসংযোগ কর্মসূচিতে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় সম্পাদকমণ্ডলীর সদস্য বাচ্চু ভূঁইয়া, মনির উদ্দীন পাপ্পু ও বাংলাদেশ ছাত্র ফেডারেশনের সাংগঠনিক সম্পাদক গোলাম মোস্তফাসহ ঢাকা কমিটির নেতৃবৃন্দ।

হরতালের প্রচারপত্র বিলি ও গণসংযোগের সময়ে জোনায়েদ সাকি বলেন, আমরা সুন্দরবন ধ্বংস হতে দিতে পারি না, সুন্দরবন রক্ষায় আমাদের লড়াই চালিয়ে যেতে হবে।

প্রচারণার সময় তিনি জনসাধারণকে ২৬ তারিখে সুন্দরবন রক্ষায় রাজপথে নেমে আসার আহ্বান জানান।

সোমবার (২৩ জানুয়ারি) দুপুর ০৩ টা থেকে জোনায়েদ সাকির উপস্থিতিতে  মিরপুর-১০ গোলচত্বর থেকে শুরু করে পল্লবী, শাহ আলী ও কাফরুলে গণসংযোগ ও প্রচারপত্র বিলি হবে।

বাংলাদেশ সময়: ১৭৪৭ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০১৭
পিআর/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।