ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

রাজনীতি

‘লন্ডনে তারেকের সঙ্গে দেশবিরোধী ষড়যন্ত্র করছেন খালেদা’ 

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২৯ ঘণ্টা, সেপ্টেম্বর ৯, ২০১৭
‘লন্ডনে তারেকের সঙ্গে দেশবিরোধী ষড়যন্ত্র করছেন খালেদা’  মতবিনিময় সভায় আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক। ছবি: বাংলানিউজ

রাজশাহী: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া লন্ডনে তার ছেলে ও বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের সঙ্গে বসে দেশবিরোধী ষড়যন্ত্র করছেন বলে অভিযোগ করেছেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক। 

শনিবার (৯ সেপ্টেম্বর) দুপুরে রাজশাহীর কুমারপাড়ায় মহানগর আওয়ামী লীগের কার্যালয়ে দলের নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময়কালে এ অভিযোগ করেন তিনি। আগামী ১৪ সেপ্টেম্বর রাজশাহীতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভা আয়োজনের বিষয়ে এ মতবিনিময় করা হয়।

জাহাঙ্গীর কবির নানক বলেন, তারেক রহমান দেশে লুটপাট চালিয়েছিলেন। তিনি দেশে রক্তের হোলি খেলেছিলেন। এরপর দেশ থেকে পালিয়েছেন। সেই তারেক রহমানের কাছে গিয়ে খালেদা জিয়া নতুন করে ষড়যন্ত্র শুরু করেছেন।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা মায়ানমার থেকে প্রাণভয়ে পালিয়ে আসা রোহিঙ্গাদের আশ্রয় দিচ্ছেন, তাদের খাবারের ব্যবস্থা করছেন। আবার নির্যাতন বন্ধে বিশ্ব নেতাদের হস্তক্ষেপ কামনা করছেন। পরিস্থিতি স্বাভাবিক করে রোহিঙ্গাদের ফিরিয়ে নেওয়ার আহ্বান জানাচ্ছেন। এমন ভূমিকায় প্রধানমন্ত্রী এখন বিশ্বে প্রশংসিত।

রাজশাহীর পবার হরিয়ান চিনিকল মাঠে অনুষ্ঠেয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভাকে জনসমুদ্রে পরিণত করতে নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান নানক।

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরীর পরিচালনায় সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন- পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম, আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ও রাজশাহী মহানগরের সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটন, রাজশাহী জেলা আওয়ামী লীগের সভাপতি  সংসদ সদস্য (এমপি) ওমর ফারুক চৌধুরী, রাজশাহী-৩ আসনের এমপি আয়েন উদ্দিন, রাজশাহী-৪ আসনের এমপি ইঞ্জিনিয়ার এনামুল হক, রাজশাহী-৫ আসনের এমপি আবদুল ওয়াদুদ দারা, চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের এমপি গোলাম মোস্তফা, চাঁপাইনবাবগঞ্জ-৩ আসনের এমপি আবদুল ওদুদ বিশ্বাস প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৬০৯ ঘণ্টা, সেপ্টেম্বর ০৯, ২০১৭
এসএস/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।