ঢাকা, সোমবার, ২৪ আষাঢ় ১৪৩১, ০৮ জুলাই ২০২৪, ০০ মহররম ১৪৪৬

রাজনীতি

দুর্বৃত্তায়নকে রাজনীতি দিয়ে মোকাবেলা করতে হবে

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০১৭
দুর্বৃত্তায়নকে রাজনীতি দিয়ে মোকাবেলা করতে হবে ওর্য়ার্কাস পার্টি রাজশাহী মহানগরের কর্মীসভা

রাজশাহী: ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক ও রাজশাহী সদর আসনের সংসদ সদস্য ফজলে হোসেন বাদশা বলেছেন, রাজনীতিতে দুর্বৃত্তায়ন হয়েছে। সেই দুর্বৃত্তায়নকে রাজনীতি দিয়ে জনগণকে সাথে নিয়ে মোকাবেলা করতে হবে। কারণ দুর্বৃত্তায়নকে দুর্বৃত্তায়ন দিয়ে মোকাবেলা করা যায় না।

শুক্রবার (২২ সেপ্টেম্বর) বিকেলে ওর্য়ার্কাস পার্টি রাজশাহী মহানগরের উদ্যোগে ‘মুক্তিযুদ্ধের চেতনায় সমতাভিত্তিক জনকল্যাণমূলক রাষ্ট্র গড়ে তোলো’ এই স্লোগানে আয়োজিত এক কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন তিনি।

ফজলে হোসেন বাদশা বলেন, “আমরা গণতান্ত্রিক অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়তে চাই, ৭২ এর সংবিধানে আগামী দিনে জনকল্যাণমূলক সমতাভিত্তিক রাষ্ট্র প্রতিষ্ঠায় নেতৃত্ব দিতে হলে শক্তিশালী ওয়ার্কার্স পার্টি গড়ে তুলতে হবে।

অধিকার আদায়ে ওয়ার্কার্স পার্টি জনগণের ভালোবাসা পেয়েছে। আর এই ভালোবাসা নিয়ে ওয়ার্কার্স পার্টিকে সামনের দিকে এগোতে হবে। ”

বাদশা বলেন, “১৪ দলের ঐক্যকে সুদৃঢ় করতে হবে। ১৪ পরিধি বাড়াতে হবে। মুক্তিযুদ্ধের পক্ষের ঐক্যকে সুদৃঢ় করারও উদ্যোগ নিতে হবে। ”

ওয়ার্কার্স পার্টির এই নেতা আরও বলেন, “বিএনপি-জামায়াতের আর কোন রাজনীতি নেই। বিএনপি-জামায়াতের নেতারা বলেছিলো- সহায়ক সরকার দরকার। নির্বাচন কমিশন তাদের আলাপ করার জন্য ডেকেছে কিন্তু বিএনপি বলছে নির্বাচন কমিশনার সাথে বসার আগে ক্ষমতাশীনদের আলাপ করাটা জরুরি। বিএনপি-জামায়াত জনগণের ওপর আর নির্ভর করতে চায় না, ক্ষমতাসীনদের কোন দয়া যদি তাদের ওপর বর্তায় তাহলে তারা নির্বাচনে আসবে। তারা আবার সেই ষড়যন্ত্রের রাজনীতি করবে। ”

ওয়ার্কার্স পার্টির রাজশাহী মহানগর সভাপতি লিয়াকত আলী লিকুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক দেবাশিষ প্রামাণিক দেবুর সঞ্চালনায় কর্মীসভায় আরও বক্তব্য রাখেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি রাজশাহী জেলা সভাপতি রফিকুল ইসলাম পিয়ারুল, নগর সম্পাদকমণ্ডলীর অ্যাডভোকেট এন্তাজুল হক বাবু, আবু সাঈদ, আবদুর রাজ্জাক, অ্যাডভোকেট ফেরদৌস জামিল টুটুল, জেলা ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যাপক আশরাফুল হক তোতা প্রমুখ।

বাংলাদেশ সময়: ২১৫০ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০১৭
এসএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।