ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

রাজনীতি

জাতীয় নির্বাচনে রসিক নির্বাচনের প্রভাব পড়বে না

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯১০ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১৭
জাতীয় নির্বাচনে রসিক নির্বাচনের প্রভাব পড়বে না ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

কুষ্টিয়া: জাতীয় নির্বাচনে রংপুর সিটি করপোরেশন (রসিক) নির্বাচনের প্রভাব পড়বে না বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ। 

তিনি বলেন, স্থানীয় সরকার নির্বাচনে ব্যক্তির জনপ্রিয়তা ও আঞ্চলিকতা এবং জাতীয় নির্বাচনে দলের জনপ্রিয়তা ও উন্নয়ন কার্যক্রম ভূমিকা রাখে। তাই রসিক নির্বাচনে আওয়ামী লীগের নয়, ঝণ্টুর পরাজয় হয়েছে।

এর প্রভাব জাতীয় নির্বাচনে পড়বে না।

শুক্রবার (২২ ডিসেম্বর) বেলা ১১টায় কুষ্টিয়া সুগার মিলের আখ মাড়াই কার্যক্রম উদ্বোধনকালে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

হানিফ বলেন, রসিক নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থীর পরাজয় হলেও গণতন্ত্রের জয় হয়েছে। অবাধ ও সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে প্রমাণ হয়েছে নির্বাচন কমিশন সম্পূর্ণ স্বাধীন। এছাড়া এ সরকারের অধীনে নির্বাচন সুষ্ঠু হবে না- বিএনপির এমন অভিযোগ মিথ্যা প্রমাণ হয়েছে।

তিনি আরো বলেন, বর্তমান সরকার গুম-খুনে বিশ্বাস করে না। বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমান ১৯৭৫ এর পরে এ দেশে গুম-খুনের রাজনীতি শুরু করেছিলেন। এর ধারাবাহিকতা বজায় রেখেছিল বিএনপি।

চলতি মৌসুমে এ সুগার মিলে ৫৫ হাজার মেট্রিক টন আখ মাড়াই করে তিন হাজার ৮৫০ মেট্রিক টন চিনি উৎপাদনের লক্ষ্যমাত্রা নির্ধারণ করা হয়েছে।

কুষ্টিয়া সুগার মিলের ব্যবস্থাপনা পরিচালক আব্দুল কাদেরের সভাপতিত্বে আখ মাড়াই কার্যক্রম উদ্বোধনী অনুষ্ঠানে জেলা আওয়ামী লীগের সভাপতি সদর উদ্দিন খান, সাধারণ সম্পাদক আজগর আলী, জেলা পরিষদ চেয়ারম্যান রবিউল ইসলামসহ মিলের কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৫১১ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১৭
টিএ/এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।