ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

রাজনীতি

কোনো মেজর বা কর্নেলের ঘোষণায় দেশ স্বাধীন হয়নি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৯ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১৭
কোনো মেজর বা কর্নেলের ঘোষণায় দেশ স্বাধীন হয়নি বক্তব্য রাখছেন শেখ ফজলুল করিম সেলিম

গোপালগঞ্জ: আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিম এমপি জিয়াউর রহমান ও বিএনপিকে উদ্দেশ্য করে বলেছেন, কোনো মেজর বা কর্নেলের ঘোষণায় দেশ স্বাধীন হয়নি। বঙ্গবন্ধু ৫২ থেকে ৭০ পর্যন্ত মৃত্যুকে আলিঙ্গন করে দুই দুইবার ফাঁসির মঞ্চে গিয়ে এই বাঙালির জাতির জন্য ত্যাগ স্বীকার করেছেন। সেই ত্যাগেরই ফল হচ্ছে আমাদের বাংলাদেশ।

শুক্রবার (২২ ডিসেম্বর) সন্ধ্যায় শহরের পোস্ট অফিসের সামনে গোপালগঞ্জ পৌরসভা কমিউনিটি সেন্টার ও মসজিদ নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন উপলক্ষে আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বিএনপিকে উদ্দেশ্য করে তিনি আরো বলেন, ‘বিএনপি আমাদের অর্থনৈতিক গতিকে থামিয়ে দিয়ে সব কিছু ধ্বংস করে দিয়েছিল।

গোপালগঞ্জ পৌরসভার মেয়র কাজি লিয়াকত আলী লেকুর সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে র‌্যাবের মহাপরিচালক বেনজির আহম্মেদ, অতিরিক্ত ডিআইজি (এ্যাডমিন) মো. হাবিবুর রহমান, জেলা প্রশাসক মোহাম্মদ মোখলেসুর রহমান সরকার, পুলিশ সুপার মুহাম্মদ সাইদুর রহমান খান, এফবিসিসিআইয়ের সিনিয়ার সহ-সভাপতি শেখ ফজলে ফাহিম, কেন্দ্রীয় যুবলীগের কায্য নির্বাহী সদস্য ব্যারিস্টার শেখ ফজলে নাঈম উপস্থিত ছিলেন।

এর আগে গোপালগঞ্জ পৌরসভা কমিউনিটি সেন্টার ও মসজিদ নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন তিনি।

বাংলাদেশ সময়: ২১৪৯ ঘণ্টা, ২২ ডিসেম্বর, ২০১৭
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।