ঢাকা, বুধবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৭ এপ্রিল ২০২৪, ০৭ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

বিএনপি প্রার্থী বাবলার বাসায় বিজয়ী মোস্তফা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৬ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০১৭
বিএনপি প্রার্থী বাবলার বাসায় বিজয়ী মোস্তফা নব নির্বাচিত রসিক মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা বিএনপির পরাজিত প্রার্থী কাওছার জামান বাবলার সঙ্গে তার বাসায় গিয়ে সৌজন্য সাক্ষাৎ করেন। ছবি: বাংলানিউজ

রংপুর: রংপুর সিটি কর্পোরেশনের (রসিক) নব নির্বাচিত নগরপিতা মোস্তাফিজার রহমান মোস্তফা বিএনপি-সমর্থিত পরাজিত মেয়রপ্রার্থী কাওছার জামান বাবলার সঙ্গে তার বাসায় গিয়ে সৌজন্য সাক্ষাৎ করেছেন। শনিবার (২৩ ডিসেম্বর) বেলা ১২টার দিকে বাবলার মাহিগঞ্জস্থ বাসভবনে গিয়ে সৌজন্য স্বাক্ষাৎকালে মেয়র মোস্তফা নির্বাচনে তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী বাবলার হাতে ফুলের তোড়া তুলে দেন এবং আন্তরিক কুশল বিনিময় করেন।

এ সময় নগরপিতা হিসাবে নিজের ওপর অর্পিত দায়িত্ব পালনে বাবলার উদার সহযোগিতা এবং দোয়া চান মোস্তফা।

মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে কাওছার জামান বাবলার বাসায় গিয়ে উপস্থিত হলে বাবলাও নতুন মেয়র মোস্তফাকে ফুলের মাল্য পরিয়ে অভিনন্দিত করেন।

বাবলা এসময় মেয়র হিসাবে মোস্তফার ভবিষ্যৎ সাফল্য কামনা করেন।

কুশল বিনিময়কালে বিজয়ী মোস্তফা রংপুর মহানগরের সার্বিক উন্নয়নে রাজনৈতিক ভিন্নমত ও পথের কথা ভুলে গিয়ে রংপুর মহানগরের শ্রীবৃদ্ধি ও উন্নয়নের বৃহত্তর স্বার্থে বাবলাকে সাথে তার পাশে থাকার আহবান জানান। জবাবে বাবলাও যে কোনো প্রয়োজনে নতুন মেয়রের পাশে থেকে তাকে সম্ভব সব ধরনের সহযোগিতা দেবার আন্তরিক প্রতিশ্রুতি ও আশ্বাস দেন।

সৌজন্য সাক্ষাৎকালে জাতীয় পার্টির কেন্দ্রীয় সদস্য ও জেলা জাতীয় যুব সংহতির সভাপতি আলহাজ্ব আব্দুর রাজ্জাকসহ মাহিগঞ্জ জাতীয় পার্টির নেতাকর্মীরা নব নির্বাচিত মেয়রের সঙ্গী হন।

বাংলাদেশ সময়: ১৬২০ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০১৭
জেএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।