ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

সমাবেশের অনুমতি দিতে গড়িমসি করেছে সরকার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭০১ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০১৭
 সমাবেশের অনুমতি দিতে গড়িমসি করেছে সরকার মুক্তিযোদ্ধা দলের দ্বি-বার্ষিক কাউন্সিল উদ্বোধনকালে মির্জা ফখরুল

ঢাকা: মুক্তিযোদ্ধা দলকে সমাবেশের অনুমতি দিতে সরকার গড়িমসি করেছে বলে অভিযোগ করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

রোববার (২৪ ডিসেম্বর) বেলা পৌনে ১২টায় জাতীয় সঙ্গীত পরিবেশন ও জাতীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে বাংলাদেশ জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধা দলের দ্বি-বার্ষিক কাউন্সিলের উদ্বোধনকালে তিনি এ অভিযোগ করেন।

একই সঙ্গে ৭টি কবুতর অবমুক্ত করে জাতির সূর্যসন্তান ৭ বীর শ্রেষ্ঠর প্রতি শ্রদ্ধা জানান দলের মহাসচিব।

 

মির্জা ফখরুল বলেন, মুক্তিযোদ্ধারা আমাদের কাছে অত্যন্ত শ্রদ্ধেয়। কারণ, তারা জীবনবাজি রেখে দেশের জন্য লড়াই করেছেন, সংগ্রাম করেছেন। কিন্তু আমাদের জন্য অত্যন্ত দুর্ভাগ্য তারা যখন সমাবেশের জন্য অনুমতি চাইছেন তখন গড়িমসি করে সরকার। কিছুক্ষণ আগে অনুমতি দেওয়া হয়েছে। তাদেরকে মাইক ব্যবহার করতে দেওয়া হচ্ছে না, হল ব্যবহারের অনুমতি দেওয়া হয়না। শেষ পর্যন্ত আমাদেরকে মধ্যস্থতা করতে হয়েছে।  

তিনি আরও বলেন, আমরা আশা করি ভবিষ্যতে মুক্তিযোদ্ধাদের কোনো প্রোগ্রামে সরকার কোনো বাধা দেবে না।  

মির্জা ফখরুল ইসলাম বলেন, মুক্তিযোদ্ধা দলের কাউন্সিলের প্রথম অধিবেশ আমি উদ্বোধন করেছি। অনুষ্ঠানের শেষ অধিবেশনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন দলের চেয়ারপারসন খালেদা জিয়া।  

বাংলাদেশ সময়: ১২৫৫ ঘণ্টা, ডিসেম্বর ২৪,২০১৭
এএম/বিএস 
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।