ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

আয়নায় চেহারা দেখে আওয়ামী লীগকে নিয়ে সঠিক মন্তব্য করুন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৩৬ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০১৭
আয়নায় চেহারা দেখে আওয়ামী লীগকে নিয়ে সঠিক মন্তব্য করুন নৌ পরিবহন মন্ত্রী শাজাহান খান

মাদারীপুর: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার কঠোর সমালোচনা করে নৌ পরিবহন মন্ত্রী শাজাহান খান বলেছেন, এ দেশে পাকিস্তানের মতো জঙ্গি হামলা নেই। নিজের চেহারা আয়নায় দেখে আওয়ামী লীগকে নিয়ে সঠিক মন্তব্য করুন। 

দেশ পাকিস্তানী কায়দায় চলছে- খালেদা জিয়ার এমন বক্তব্যের প্রেক্ষিতে মন্ত্রী এ কথা বলেন।

মন্ত্রী বলেন, বাংলা ভাইকে সৃষ্টি করেছিল বিএনপি-জামায়াত।

তারা বাংলা ভাইকে দিয়ে সব জঙ্গি কর্মকাণ্ড পরিচালনা করেছিল। আর আওয়ামী লীগ সেই জঙ্গিবাদকে নির্মূল করার লক্ষ্য নিয়ে রাজনীতি করছে।

সোমবার (২৫ ডিসেম্বর) সকালে মাদারীপুরের রাজৈর উপজেলার আমগ্রাম ইউনিয়ন পরিষদের উদ্যোগে দুস্থদের মধ্যে সেলাই মেশিন ও কৃষি উপকরণ বিতরণ শেষে তিনি এসব কথা বলেন।

এসময় মন্ত্রী আরো বলেন, পাকিস্তানীদের সঙ্গে সম্পর্ক রেখে আওয়ামী লীগ কখনওই রাজনীতি করে না। পাকিস্তানীদের সঙ্গে সম্পর্ক রেখে রাজনীতি করে বিএনপি-জামায়াত। বিএনপি ক্ষমতায় থাকলে দেশকে জঙ্গি রাষ্ট্রে পরিণত করতে চায়। আর আওয়ামী লীগ যখন জঙ্গিদের প্রতিহত করে, তখন বিএনপি নেতারা বলে জঙ্গিদের কেন গ্রেপ্তার না করে হত্যা করা হলো। এতেই প্রমাণ হয়, জঙ্গিদের বাঁচিয়ে রাখতে চান খালেদা জিয়া।

এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. আজাহারুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল) সুমন কুমার দেব, রাজৈর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহজাহান খান, আমগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহিদুল ইসলাম, জাতীয় মহিলা সংস্থার চেয়ারম্যান পল্লবী ইয়াসমিন প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৪৩২ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০১৭
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।