ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

রাজনীতি

বর্তমান সংসদও থাকবে, নির্বাচনও হবে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৪৩ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০১৭
বর্তমান সংসদও থাকবে, নির্বাচনও হবে বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ

ভোলা: বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, এই সংসদ রেখেই নির্বাচন হবে, কারণ সংবিধান অনুসারে এ সংসদের মেয়াদ রয়েছে ২০১৯ সালের ২৯ জানুয়ারি পর্যন্ত। সুতারাং বর্তমান সংসদও থাকবে, নির্বাচনও হবে। 

মঙ্গলবার (২৬ ডিসেম্বর) দুপুরে জেলা আওয়ামী লীগের বর্ধিত সভা শেষে সাংবাদিকদের এক প্রশ্নের উত্তরে বাণিজ্যমন্ত্রী এ কথা বলেন।

তিনি আরো বলেন, পৃথিবীর সব দেশেই ক্ষমতাসীন দলের অধীনে নির্বাচন হয়ে থাকে।

 বিএনপি যতো কথাই বলুক; আগামী নির্বাচন হবে বর্তমান ক্ষমতাসীন দলের অধীনে এবং সেই নির্বাচন পরিচালনা করবে নির্বাচন কমিশন। এর বাইরে কোনো কিছু হওয়ার সম্ভাবনা নেই।  

খালেদা জিয়া ২০১৩ সালে জ্বালও-পোড়াও, ২০১৪ সালে নির্বাচন বানচালের চেষ্টা এবং ২০১৫ সালে হরতাল-অবরোধের নামে নৈরাজ্য সৃষ্টি করে তিনি ব্যর্থ হয়েছেন। আবারও আন্দোলন করতে গেলে বিএনপি ব্যর্থ ও ক্ষতিগ্রস্ত হবে। তাই তার উচিত হবে প্রস্তুতি নিয়ে নির্বাচনে অংশগ্রহণ করা। নয়তো তিনি ক্ষতিগ্রস্ত হবেন, যোগ করেন মন্ত্রী।

এ সময় অনেকের মধ্যে ভোলা-২ আসনের সংসদ সদস্য আলী আজম মুকুল, জেলা পরিষদের চেয়ারম্যান আবদুল মমিন টুলু, ভোলা পৌরসভার মেয়র মোহাম্মদ মনিরুজ্জামান, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব ও বোরহানউদ্দিন পৌরসভার মেয়র রফিকুল ইসলাম উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৪৩৫ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০১৭
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।