ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

রাজনীতি

‘সরকারই মানি না, মন্ত্রী নিয়ে কি বলবো’ 

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৭ ঘণ্টা, জানুয়ারি ২, ২০১৮
‘সরকারই মানি না, মন্ত্রী নিয়ে কি বলবো’ 

ঢাকা: সরকারই মানি না, তার মন্ত্রিসভায় একজন নিলো না ৪০ জন নিলো- এ নিয়ে মাথাব্যথা নেই। মঙ্গলবার (২ জানুয়ারি) সন্ধ্যায় নতুন তিনজন মন্ত্রী ও একজন প্রতিমন্ত্রী  শপথ নেওয়ার পরে বিএনপির প্রতিক্রিয়া জানতে চাইলে দলের স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বাংলানিউজকে একথা বলেন।

গয়েশ্বর বলেন, এই সরকারইতো আমরা মানি না। তারা যা ইচ্ছে তাই করতে পারে।

তাতে আমাদের কিছু যায় আসে না।  
একজন টেকনোক্র্যাট মন্ত্রী নিয়োগের বিষয়ে দৃষ্টি আকর্ষণ করলে তিনি বলেন, এটা নিয়ম আছে। সরকার চাইলে টেকনোক্র্যাট কোটায় মন্ত্রী বানাতে পারে।

একই বিষয়ে প্রতিক্রিয়া জানতে চাইলে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন বাংলানিউজকে বলেন, আমার এ বিষয়ে কোনো প্রতিক্রিয়া নেই। কারণ কাকে মন্ত্রী বানাবে না বানাবে সেটা সরকারের বিষয়। আমরাতো সরকারে নেই। কি বলবো।

তিনি বলেন, মন্ত্রী নিয়োগ ও বাতিলের ক্ষমতা সম্পূর্ণ প্রধানমন্ত্রীর ওপর নির্ভর করে। তিনি যখন যাকে ইচ্ছা মন্ত্রিপরিষদের সদস্য হিসেবে নিতে পারেন, আবার বাদও দিতে পারেন। এটা নিয়ে আমাদের কিছু বলার নেই।
 
মঙ্গলবার (২ জানুয়ারি) সন্ধ্যায় বঙ্গভবনে তিনজন মন্ত্রী ও একজন প্রতিমন্ত্রীকে শপথ পাঠ করান রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ।  

বাংলাদেশ সময়: ২১০৫ ঘণ্টা, জানুয়ারি ০২, ২০১৭
এমএইচ/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

রাজনীতি এর সর্বশেষ