ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

রাজনীতি

গু‌লি‌বিদ্ধ ইউপি চেয়ারম্যানকে হে‌লিকপ্টারে ঢাকা প্রেরণ 

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৩৫ ঘণ্টা, জানুয়ারি ৩, ২০১৮
গু‌লি‌বিদ্ধ ইউপি চেয়ারম্যানকে হে‌লিকপ্টারে ঢাকা প্রেরণ  সাতক্ষীরা স্টে‌ডিয়াম থে‌কে রতনকে বহনকারী হে‌লিকপ্টার‌টি রাজধানীর স্কয়ার হাসপাতা‌লের উ‌দ্দে‌শে যাত্রা ক‌রছে।

সাতক্ষীরা: সাতক্ষীরার দেবহাটা উপজেলায় দুর্বৃত্তদের গুলিতে আহত ইউ‌পি চেয়ারম্যান ফারুক হোসেন রতনকে হে‌লিকপ্টারে করে ঢাকা পাঠানো হয়েছে। 

বুধবার (৩ জানুয়া‌রি) দুপুর ১টায় সাতক্ষীরা স্টে‌ডিয়াম থে‌কে তা‌কে বহনকারী হে‌লিকপ্টার‌টি রাজধানীর স্কয়ার হাসপাতা‌লের উ‌দ্দে‌শে যাত্রা ক‌রে।

রতন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সখিপুর ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান।

 

সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আবু আহমেদ বাংলা‌নিউজকে জানান, রাতে সাতক্ষীরা সদর হাসপাতা‌লের চি‌কিৎসকরা প্রায় চার ঘণ্টা অস্ত্রপচা‌রের পর রতনের বুকে বিদ্ধ গু‌লি অপসারণ করতে সক্ষম হন। চি‌কিৎসক‌দের পরাম‌র্শে তা‌কে উন্নত চি‌কিৎসার জন্য ঢাকা পাঠানো হলো।

দেবহাটা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সখিপুর ইউপি চেয়ারম্যান ফারুক হোসেন রতনকে গুলি করে হত্যার চেষ্টা করার ঘটনায় বুধবার বিকেল ৩টায় প্র‌তিবাদ সমাবেশ আহ্বান ক‌রে‌ছে দেবহাটা উপ‌জেলা আওয়ামী লীগ।

মঙ্গলবার (২ জানুয়ারি) রাত ৯টার দিকে দেবহাটা উপজেলার সখিপুর মোড়ে রতন‌কে গু‌লি ক‌রে হত্যার চেষ্টা ক‌রে দুর্বৃত্তরা। এ সময় তার বু‌কে গু‌লি লাগে। রাতে প্রথ‌মে তা‌কে দেবহাটা উপ‌জেলা স্বাস্থ্য কম‌প্লেক্স ও প‌রে সদর হাসপাতা‌লে পাঠা‌নো হয়।  

বাংলাদেশ সময়: ১৪২৮ ঘণ্টা, জানুয়ারি ০৩, ২০১৮
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।