ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

রাজনীতি

কিশোরগঞ্জে কেন্দ্রীয় যুবলীগ সভাপতির বিরুদ্ধে বিক্ষোভ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৪ ঘণ্টা, জানুয়ারি ৩, ২০১৮
কিশোরগঞ্জে কেন্দ্রীয় যুবলীগ সভাপতির বিরুদ্ধে বিক্ষোভ

নীলফামারী: নীলফামারীর কিশোরগঞ্জে বর্তমান কমিটি বিলুপ্ত না করেই আহ্বায়ক কমিটি গঠন করায় কেন্দ্রীয় যুবলীগ সভাপতির বিরুদ্ধে বিক্ষোভ ও মানববন্ধন করেছে উপজেলা যুবলীগের নেতাকর্মীরা।

বুধবার (৩ জানুয়ারি) দুপুরে কিশোরগঞ্জ প্রেসক্লাব প্রাঙ্গণ থেকে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে শহীদ মিনার চত্বরে গিয়ে মানববন্ধনে মিলিত হয়।

পরে সেখানে কিশোরগঞ্জ উপজেলা যুবলীগের সভাপতি ফণি ভূষণ মজুমদার, সাধারণ সম্পাদক গোলাম রব্বানী চৌধুরী বিপুল ও সহ সভাপতি আব্দুর রাজ্জাক বাবু বক্তব্য রাখেন।

বক্তারা অভিযোগ করেন, কিশোরগঞ্জ উপজেলা যুবলীগের ৫১ সদস্যের বর্তমান কমিটি সাংগঠনিক কার্যক্রম চালিয়ে আসছে। এ অবস্থায় বর্তমান কমিটি বিলুপ্ত না করেই ১০ ডিসেম্বর অসাংবিধানিকভাবে কেন্দ্রীয় যুবলীগ উপজেলায় নতুন করে আরেকটি আহ্বায়ক কমিটি অনুমোদন দেয়। নতুন আহ্বায়ক কমিটিতে জামায়াত-বিএনপির পরিবারের সদস্যদের রাখা হয়েছে বলেও অভিযোগ তাদের।

শেষে কেন্দ্রীয় যুবলীগের সভাপতি মোহাম্মদ ওমর ফারুক চৌধুরী ও দপ্তর সম্পাদক আনিস মণ্ডলের কুশপুতুল পোড়ান বিক্ষুব্ধ নেতাকর্মীরা।

বাংলাদেশ সময়: ২১১৩ ঘণ্টা, জানুয়ারি ০৩, ২০১৮
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।