ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

রাজনীতি

যারা দেশ রক্ষা করতে চায়, তাদের পক্ষেই থাকবে জনগণ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৯ ঘণ্টা, জানুয়ারি ৫, ২০১৮
যারা দেশ রক্ষা করতে চায়, তাদের পক্ষেই থাকবে জনগণ ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

শেরপুর: কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী বলেছেন, যারা এ দেশ রক্ষা করতে চায়, তাদের পক্ষেই থাকবে জনগণ। নৌকাই এ দেশ এনেছে। নৌকাই এ দেশ রক্ষা করতে চায়। আর যারা কুড়িয়ে পাওয়া চৌদ্দ আনা হিসেবে দেশ লুট করেছে, জনগণ আগেও তাদের প্রত্যাখ্যান করেছে, ভবিষ্যতেও করবে।

শুক্রবার (৫ জানুয়ারি) দুপুরে শেরপুরের নালিতাবাড়ী উপজেলার মরিচপুরান ইউনিয়নের ফকিরপাড়া উচ্চবিদ্যালয় মাঠে শীতবস্ত্র ও মেধাবী শিক্ষার্থীদের মধ্যে আর্থিক অনুদান দেওয়ার সময় তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, খালেদা জিয়া মুখে বলেন, নির্বাচন করি না।

পরে ঠিকই সিটি কর্পোরেশন নির্বাচন করেন। উনি মাছ খান না, মাছের ঝোল খান।

বিএনপি ৯২টা দিন ধরে মানুষ পুড়িয়ে মারলো কেন? রেল লাইন উঠিয়ে ফেললো কেন? এতোগুলো দিন এ দেশের ক্ষতি করলো কেন? এ জবাবটা খালেদা জিয়াকে দিতে হবে, যোগ করেন মন্ত্রী।

এদিন উপজেলার চারটি ইউনিয়নে ৪৭ প্রাথমিক বিদ্যালয় ও ইবতেদায়ী শিক্ষা প্রতিষ্ঠানের দ্বিতীয় শ্রেণির গরিব ও মেধাবী শিক্ষার্থীদের মধ্যে ৪৭০টি কম্বল, ১৫টি মাধ্যমিক বিদ্যালয়ের অষ্টম শ্রেণির মেধাবী ২৫০ শিক্ষার্থীর মধ্যে সোয়েটার বিতরণ করা হয়। সমাজকল্যাণ মন্ত্রণালয়, মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয় এবং কৃষিমন্ত্রীর টিআর বরাদ্দ থেকে এসব বিতরণ করা হয়। এছাড়া দুস্থ নারী-পুরুষের মধ্যে এক হাজার ৫৬০টি কম্বল এবং এসএসসি’র টেস্ট পরীক্ষায় উত্তীর্ণ ১২টি শিক্ষা প্রতিষ্ঠানের ১১৬ শিক্ষার্থীকে মেধা ক্রমানুসারে ৫০০ টাকা করে দেওয়া হয়।

এ সময় শেরপুর জেলা প্রশাসক মল্লিক আনোয়ার হোসেন, পুলিশ সুপার রফিকুল হাসান গণি, সহকারী পুলিশ সুপার নালিতাবাড়ী সার্কেল মো. জাহাঙ্গীর আলম, নালিতাবাড়ী উপজেলা পরিষদ চেয়ারম্যান মুখলেছুর রহমান, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) তরফদার সোহেল রহমান, পৌরসভার মেয়র আবু বক্কর সিদ্দিক, উপজেলা আওয়ামী লীগের সভাপতি জিয়াউল হোসেন ও সাধারণ সম্পাদক ফজলুল হকসহ অনেকে উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৭৫৭ ঘণ্টা, জানুয়ারি ০৫, ২০১৮
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।