ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

রাজনীতি

জয়পুরহাট জেলা বিএনপির সভাপতি আর নেই

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৪ ঘণ্টা, জানুয়ারি ৫, ২০১৮
জয়পুরহাট জেলা বিএনপির সভাপতি আর নেই

জয়পুরহাট: জয়পুরহাট জেলা বিএনপির সভাপতি ও সাবেক এমপি মোজাহার আলী প্রধান (৬৮) আর নেই।

শুক্রবার (৫ জানুয়ারি) বিকেল ৪টায় জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন।

পারিবারিক সূত্রে জানা গেছে, সকালে বিএনপির ‘গণতন্ত্র হত্যা দিবসের’কেন্দ্রীয় কর্মসূচি পালন শেষে শহরের সরদারপাড়া নিজ বাসায় ফেরেন তিনি।

পরে বিকেলে অসুস্থবোধ করলে তাকে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে নেওয়া হয়। সেখানে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৮ বছর। তিনি স্ত্রী, ৩ ছেলে, ২ মেয়ে ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

শনিবার দুপুর ২টায় জয়পুরহাট কালেক্টরেট মাঠে তার জানাজা নামাজ অনুষ্ঠিত হবে বলে পারিবারিক সূত্র নিশ্চিত করেছে।

তার মৃত্যুতে জয়পুরহাট জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নাফিজুর রহমান পলাশ, সহ সভাপতি অধ্যক্ষ শামছুল হক, সাবেক এমপি ইঞ্জিনিয়ার গোলাম মোস্তফা, কেন্দ্রীয় বিএনপির সদস্য ফয়সল আলীম, জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল গফুর মণ্ডল, শহর বিএনপির যুগ্ম আহ্বায়ক গোলজার হোসেন, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি মোস্তাফিজুর রহমান তোতা, জেলা যুবদলের সভাপতি সেলিম রেজা ডিউক শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।
উল্লেখ্য: মোজাহার আলী প্রধান ১৯৯৭ সাল থেকে জয়পুরহাট জেলা বিএনপির সভাপতি হিসেবে দায়িত্ব পালন করে আসছেন। ২০০৮ সালে জয়পুরহাট তিনি ১ আসন থেকে বিপুল ভোটে আওয়ামী লীগ প্রার্থীকে পরাজিত করে সংসদ সদস্য নির্বাচিত হন।

বাংলাদেশ সময়: ১৯০৮ ঘণ্টা, ০৫ জানুয়ারি, ২০১৮
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।