ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

রাজনীতি

ঢাকা উত্তরকে স্মার্ট নগরী করার অঙ্গীকার করলেন আতিকুল

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৫৭ ঘণ্টা, জানুয়ারি ৭, ২০১৮
ঢাকা উত্তরকে স্মার্ট নগরী করার অঙ্গীকার করলেন আতিকুল সুমন শেখ-ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: নতুন ভোটারদের জন্য স্মার্ট নগরী গড়ে তোলার অঙ্গীকার করেছেন ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) সম্ভাব্য মেয়র প্রার্থী আতিকুল ইসলাম।

রোববার (৭ জানুয়ারি) দুপুরে রাজধানীর কারওয়ান বাজারসহ তেজগাঁও এলাকায় গণসংযোগ শেষে এলাকাবাসীদের উদ্দেশে তিনি এ অঙ্গীকার করেন।
 
এসময় আওয়ামী লীগের তেজগাঁও থানার সাধারণ সম্পাদক ও ২৬ নম্বর ওয়ার্ড কাউন্সিলর শামীম হাসানসহ স্থানীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


 
বাংলাদেশ তৈরি পোশাক প্রস্তুত ও রফতানিকারক সংগঠনের (বিজেএমইএ) সাবেক সভাপতি আতিকুল বলেন, আমি মেয়র নির্বাচিত হলে ঢাকা উত্তরকে পরিচ্ছন্ন ও গ্রিন নগরী হিসেবে গড়ে তোলা হবে। যেখানে থাকবে না কোনো জানজট ও জলাবদ্ধতা।
 
একই সঙ্গে নগরীর উন্নয়নে প্রয়াত মেয়র আনিসুল হকের অসমাপ্ত কাজগুলোকে ক্রমান্বয়ে শেষ করা হবে বলেও জানান তিনি।
 
আওয়ামী লীগের নেতাকর্মীদের শুভেচ্ছা ও সহযোগিতার জন্য ধন্যবাদ জানিয়ে একালাবাসীদের উদ্দেশে তিনি বলেন, সবাই আমাকে ভোট দিয়ে নির্বাচিত করুন, আমার জন্য দোয়া করুন।
 
এর আগে দুপুর সাড়ে ১২টায় রাজধানীর কারওয়ান বাজারের ওয়াসা ভবনের সামনে থেকে গণসংযোগ শুরু করে পৌনে ২টায় তেজকুনীপাড়ায় শেষ হয়।
 
এসময় তিনি হকারসহ বিভিন্ন পেশার মানুষকে জড়িয়ে ধরে দোয়া ও ভোট চান এবং তাদের চাওয়া-পাওয়ার কথা শুনেন।
 
বাংলাদেশ সময়: ১৪৫৪ ঘণ্টা, জানুয়ারি ০৭, ২০১৮
এমএফআই/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।