ঢাকা, সোমবার, ১৪ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

বিএনপি

বিএনপির জনসভায় চলছে সাংস্কৃতিক পর্ব 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৬ ঘণ্টা, সেপ্টেম্বর ৩০, ২০১৮
বিএনপির জনসভায় চলছে সাংস্কৃতিক পর্ব 

ঢাকা: দলীয় চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি এবং ‘নির্বাচনকালীন নিরপেক্ষ সরকার’ গঠনসহ বিভিন্ন দাবিতে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে বিএনপি আয়োজিত জনসভায় চলছে সাংস্কৃতিক পরিবেশনা।

রোববার (৩০ সেপ্টেম্বর) দুপুর ১২টার দিকে দলীয় সংগীত বাজিয়ে জনসভার কার্যক্রম শুরু করা হয়। এরপরই শুরু হয় সাংস্কৃতিক পর্ব।

জাতীয়তাবাদী সাংস্কৃতিক সংস্থার (জাসাস) কর্মীরা দেশাত্মবোধক বিভিন্ন গানের পাশাপাশি ‘অন্যায়-অবিচার’ বিরোধী সংগীতও গাইছেন। খালেদা জিয়ার মুক্তি দাবিতেও গান পরিবেশন করছেন বিএনপির সাংস্কৃতিক পর্যায়ের কর্মীরা। সংগীতশিল্পী ও জাসাস নেতা মনির খানকে গান গাওয়ার সময় সংস্থার সভাপতি হেলাল খানকেও কণ্ঠ মেলাতে দেখা যায়।  

এছাড়া গানের ফাঁকে ফাঁকে সরকার পতনের দাবিতে কবিতাও আবৃত্তি করা হচ্ছে বিএনপির জনসভায়।

দুপুর ২টায় সভার মূল কার্যক্রম শুরু হবে। এতে প্রধান অতিথির বক্তব্য দেবেন দলের স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন। সভাপতিত্ব করবেন মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। দলের কেন্দ্রীয় নেতাসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতারাও এতে বক্তব্য দেবেন।

বাংলাদেশ সময়: ১৩২৭ ঘণ্টা, সেপ্টেম্বর ৩০, ২০১৮
টিএম/এইচএ/

** নেতাকর্মীদের জনসভায় অাসতে বাধা দেয়ার অভিযোগ বিএনপির
** জামায়াত-শিবিরের উপস্থিতি নেই, স্বস্তি বিএনপির জনসভায়
** সোহরাওয়ার্দীতে অাসতে শুরু করেছেন বিএনপি নেতাকর্মীরা
** 
সোহরাওয়ার্দীতে শক্তি-সামর্থ্যের জানান দিতে চায় বিএনপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।