ঢাকা, শনিবার, ১৯ আশ্বিন ১৪৩১, ০৫ অক্টোবর ২০২৪, ০১ রবিউস সানি ১৪৪৬

রাজনীতি

নেতাকর্মীদের প্রতি কৃতজ্ঞতা জানালেন লিটন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০৪ ঘণ্টা, অক্টোবর ১, ২০১৮
নেতাকর্মীদের প্রতি কৃতজ্ঞতা জানালেন লিটন নেতাকর্মীদের প্রতি কৃতজ্ঞতা জানালেন লিটন

রাজশাহী সিটি করপোরেশন নির্বাচনে নৌকার পক্ষে নিরসলভাবে পরিশ্রম ও বিজয়ী করায় মহানগর এবং জেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের আনুষ্ঠানিক ধন্যবাদসহ কৃতজ্ঞতা প্রকাশ করেছেন নবনির্বাচিত মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।

রোববার (৩০ সেপ্টেম্বর) দুপুরে মহানগরীর উপশহরস্থ নিজ বাসভবনের পাশে প্যান্ডেলে আয়োজিত এক অনুষ্ঠানে তিনি এ ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

অনুষ্ঠানে মেয়র ও মহানগর আওয়ামী লীগ সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটন বলেন, আপনারা সবাই নিরসলভাবে দিনরাত পরিশ্রম করে আমার পক্ষে কাজ করেছেন।

নির্বাচনে আমাকে বিজয়ী করেছেন, এজন্য আপনাদের সবাইকে আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি। একইসঙ্গে সবার প্রতি কৃতজ্ঞতাও প্রকাশ করছি।

মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন আরো বলেন, ২০১৩ সালে আমি রাজশাহীকে যে অবস্থায় রেখে এসেছিলাম, সেটি এখন সেই উন্নত, ঝকঝকে-তকতকে, পরিস্কার ও পরিচ্ছন্ন নগরী নেই। গত মেয়াদের মেয়রের অযোগ্যতা, মেধাহীনতার কারণে সিটি করপোরেশনের খারাপ অবস্থা। সেই অবস্থা থেকে উত্তোরণ করে সবাই মিলে একসঙ্গে উন্নত রাজশাহী গড়ে তুলতে চাই। এজন্য সবার সহযোগিতা ও দোয়া চাই।

রাজশাহী মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক নাইমুল হুদা রানার সঞ্চালনায় অনুষ্ঠানে আরো বক্তব্য দেন মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি শাহীন আকতার রেনী, মহানগর আওয়ামী লীগের সাবেক সভাপতি মোজাফফর হোসেন, মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যাপক রুহুল আমিন প্রামাণিক, জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও সাবেক সংসদ সদস্য তাজুল ইসলাম ফারুক, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার, জেলা আওয়ামী লীগের সভাপতি সংসদ সদস্য ওমর ফারুক চৌধুরী, সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ প্রমুখ।

অনুষ্ঠানে মহানগর ও জেলা আওয়ামী লীগ, থানা ও ওয়ার্ড আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাবেকলীগ, ছাত্রলীগসহ অন্যান্য সহযোগী সংগঠনের নেতারা অংশ নেন। পরে নেতারা মধ্যাহ্নভোজে অংশ নেন।

এর আগে গত ৩০ জুলাই রাজশাহী সিটি করপোরেশন নির্বাচনে বিএনপির মেয়র প্রার্থী মোসাদ্দেক হোসেন বুলবুলকে বিপুল ভোটের ব্যবধানে পরাজিত করে মেয়র নির্বাচিত হন এএইচএম খায়রুজ্জামান লিটন।  

আগামী ৫ অক্টোবর আনুষ্ঠানিকভাবে দায়িত্ব বুঝে নেবেন মেয়র লিটন।

বাংলাদেশ সময়: ১৯৪৮ ঘণ্টা, সেপ্টেম্বর ৩০, ২০১৮
এসএস/এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।