ঢাকা, সোমবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

মানিকগঞ্জে বিএনপির প্রার্থী মঈনুলসহ ৩৩ জনের নামে মামলা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৫৫ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০১৮
মানিকগঞ্জে বিএনপির প্রার্থী মঈনুলসহ ৩৩ জনের নামে মামলা

মানিকগঞ্জ: আওয়ামী লীগের নির্বাচনী অফিস ভাঙচুরের অভিযোগে মানিকগঞ্জ-২ আসনের বিএনপির প্রার্থী মঈনুল ইসলাম খানসহ ৩৩ জনের নাম উল্লেখ এবং আরও ৪০-৪৫ জনকে অজ্ঞাত করে একটি মামলা হয়েছে।

মঙ্গলবার (২৫ ডিসেম্বর) বিকেলে হরিরামপুর থানায় কছের শেখ নামে এক ব্যক্তি মামলাটি করেন বলে বাংলানিউজকে জানিয়েছেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুর রহমান।

মামলার বাদী কছের শেখ বাংলানিউজকে জানান, দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার চালা ইউনিয়নের দিয়াবাড়ী বাজার এলাকায় আওয়ামী লীগের নির্বাচনী কার্যালয়ে বিএনপির প্রার্থী মঈনুল ইসলাম খান শান্ত ও তার ৩৩ জন সহযোগীসহ আরও অজ্ঞাত ৪০-৪৫ জন অজ্ঞাতপরিচয়ের ব্যক্তি হামলা চালিয়ে ভাঙচুর করে।

 

তিনি অভিযোগ করেন, সেসময় তিনি নৌকার নির্বাচনী অফিসে বসে ছিলেন। মঈনুল ইসলাম খানের নির্দেশে স্থানীয় মোজাফ্ফর হোসেন চৌধুরী ও চালা ইউনিয়নের চেয়ারম্যান শফিক বিশ্বাসসহ ৫-৬ জন তাকে দেশীয় অস্ত্র দিয়ে এলোপাতাড়ি মারপিট করে আহত করেন। পরে আওয়ামী লীগের নেতাকর্মীরা কছের শেখকে উদ্ধার করে হরিরামপুর স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নিয়ে যান। সেখানে তার পায়ে কয়েকটি সেলাই করা হয়। তারপরই মামলাটি দায়ের করা হয়।

তবে এখন পর্যন্ত এ ঘটনায় কাউকে গ্রেফতার হয়নি বলে জানান হরিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আমিনুর রহমান।

এ বিষয়ে মানিকগঞ্জ-২ আসনে বিএনপি মনোনীত প্রার্থী মঈনুল ইসলাম খানের সঙ্গে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি বাংলানিউজকে জানান, দুপুরে দলীয় নেতাকর্মীদের নিয়ে হরিরামপুর উপজেলায় নির্বাচনী প্রচারণা চালানোর সময় তার গাড়ি বহরে আওয়ামী লীগের নেতাকর্মীরা হামলা চালিয়ে বেশ কয়েকটি গাড়ি ভাঙচুর করে। এরপর উল্টো তিনিসহ নেতাকর্মীদের বিরুদ্ধে মামলা করা হয়।

বাংলাদেশ সময়: ২১৪৭ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০১৮
কেএসএইচ/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।