ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

রাজনীতি

খালেদা জিয়াকে তিলে তিলে মারা হচ্ছে: মিনু

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৪৪ ঘণ্টা, এপ্রিল ৪, ২০১৯
খালেদা জিয়াকে তিলে তিলে মারা হচ্ছে: মিনু মাহফিলে বিএনপি নেতা মিজানুর রহমান মিনু, ছবি: বাংলানিউজ

রাজশাহী: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে তিলে তিলে মেরে ফেলার জন্যই সরকার এমন আচরণ করছে বলে অভিযোগ করেছেন বিএনপি নেতা মিজানুর রহমান মিনু।

তবে এবার কঠোর আন্দোলনের মাধ্যমে দ্রুত তাকে মুক্ত করা হবে বলে হুঁশিয়ারি উচ্চারণ করেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা মিনু।

খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় বুধবার (০৩ এপ্রিল) বাদ আসর দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

রাজশাহী মহানগরীর মালোপাড়ায় বিএনপি কার্যালয়ে এই মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে মিনু এই অভিযোগ করেন।

তিনি বলেন, খালেদা জিয়াকে রাজনৈতিক কৌশলে দীর্ঘ এক বছরের বেশি সময় ধরে অবৈধভাবে জেলে আটকে রাখা হয়েছে। তিনি এখন গুরতর অসুস্থ। বর্তমানে বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসাপাতালে চিকিৎসাধীন। তিনি কোনোভাবেই হাঁটতে পারছেন না। কিন্তু এই সরকার তাকে আর্জি অনুযায়ী বিশেষায়িত হাসপাতালে চিকিৎসা করানোর ব্যবস্থা করছে না।

তাই দলের চেয়ারপারসনের মুক্তির আন্দোলনে নেতাকর্মীদের রাজপথে থাকার আহ্বান জানান। এ সময় খালেদা জিয়ার আশু রোগ মুক্তি ও সুস্থতা কামনা করেন মিনু।

রাজশাহী মহানগর বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনের আয়োজনে মাহফিলে সভাপতিত্ব করেন মহানগর বিএনপির সভাপতি মোসাদ্দেক হোসেন বুলবুল।

বিশেষ অতিথি ছিলেন বিএনপি কেন্দ্রীয় ত্রাণ ও পুনর্বাসন বিষয়ক সহ সম্পাদক ও মহানগর সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শফিকুল হক মিলন।

বাংলাদেশ সময়: ২১৪২ ঘণ্টা, এপ্রিল ০৩, ২০১৯
এসএস/টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।