ঢাকা, শনিবার, ২০ আশ্বিন ১৪৩১, ০৫ অক্টোবর ২০২৪, ০১ রবিউস সানি ১৪৪৬

রাজনীতি

কোনো দুর্বৃত্ত চাঁদাবাজকে আমরা মিছিলে জায়গা দেব না: নয়ন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১২ ঘণ্টা, অক্টোবর ৫, ২০২৪
কোনো দুর্বৃত্ত চাঁদাবাজকে আমরা মিছিলে জায়গা দেব না: নয়ন

ফেনী: নেতাকর্মীদের প্রতি হুঁশিয়ারি উচ্চারণ করে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম নয়ন বলেছেন, কোনো দুর্বৃত্ত চাঁদাবাজকে আমরা মিছিলে জায়গা দেব না।  

তিনি বলেন, তারা আপনাদের মাঝে মিশে গিয়েও বিভ্রান্তি সৃষ্টি করতে পারে।

দলের জনপ্রিয়তা ও ভাবমূর্তি নষ্ট হয় এমন কাজে জড়িয়ে পড়লে আমরা কিন্তু এক বিন্দুও ছাড় দেব না।

শনিবার (০৫ অক্টোবর) দুপুরে ফেনী জেলার ফুলগাজী উপজেলার বিভিন্ন  গুরুত্বপূর্ণ স্থানে ‘ধানের শীষ’ সম্বলিত লিফলেট বিতরণ ও গণসংযোগকালে তিনি এ কথা বলেন।

সাম্য ও মানবিক সমাজ বিনির্মাণে দিকনির্দেশনামূলক জেলায় জেলায় জাতীয়তাবাদী যুবদল, স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের যৌথ লিফলেট বিতরণের ধারাবাহিকতায় এ কর্মসূচি পালন করা হয়।

তিনি বলেন, যারা দুর্নীতি করে, যারা চাঁদাবাজি করে, জমি দখল করে তারা বিএনপির লোক নয়। তারা দুর্বৃত্ত। দল থেকে কিছু লোকের বিরুদ্ধে ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ব্যবস্থা নিয়েছেন।  

আসন্ন দুর্গাপূজা উপলক্ষে ষড়যন্ত্র হতে পারে আশঙ্কা প্রকাশ  করে তিনি বলেন, ষড়যন্ত্র মোকাবিলায় নেতাকর্মীদের সর্বোচ্চ সজাগ থেকে সনাতন ধর্মালম্বী ভাই-বোনদের নিরাপত্তা দিতে হবে।

অন্তর্বর্তী সরকারের প্রতি আহ্বান জানিয়ে নয়ন বলেন, সব রাজনৈতিক, মিথ্যা, সাজানো মামলা প্রত্যাহারের কথা করতে হবে। গুম খুনের সঙ্গে যারা জড়িত তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে হবে।  

এসময় উপস্থিত ছিলেন ফেনী জেলা যুবদল সভাপতি জাকির হোসেন জসিম, কেন্দ্রীয় যুবদলের সাবেক বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক জাহিদ হাসান, ফেনী জেলা যুবদলের সাধারণ-সম্পাদক নাসিরুদ্দিন খন্দকার, সিনিয়র সহ-সভাপতি বেলাল আহমদ, সাংগঠনিক সম্পাদক নাঈমুল্লা চৌধুরী বরাত, সহ-সভাপতি হাসানুজ্জামান শাহদাত, যুগ্ন-সম্পাদক রাসেল পাটোয়ারী, ফুলগাজী উপজেলা আহবায়ক ফরিদ আহমদ ভুঁইয়া, সদস্য সচিব নুরুল হুদা শাহীন, ফেনী জেলা যুবদলের সদস্য মামুন এস এম ফয়সাল প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৯১০ ঘণ্টা, অক্টোবর ০৫, ২০২৪
নিউজ ডেস্ক

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।