ঢাকা, রবিবার, ১৪ আশ্বিন ১৪৩১, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬

রাজনীতি

‘এরশাদকে দুর্নীতিবাজ প্রমাণে সংস্থা নিয়োগ করে বিএনপি’

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৫১ ঘণ্টা, জুলাই ১, ২০১৯
‘এরশাদকে দুর্নীতিবাজ প্রমাণে সংস্থা নিয়োগ করে বিএনপি’ সংবাদ সম্মেলনে জিএম কাদেরসহ অন্যরা। ছবি: বাংলানিউজ

ঢাকা: জাতীয় পার্টির (জাপা) মহাসচিব মসিউর রহমান রাঙ্গা বলেছেন, হুসেইন মুহম্মদ এরশাদকে দুর্নীতিবাজ প্রমাণ করতে বিএনপি সরকার দেশি-বিদেশি বিভিন্ন সংস্থাকে নিয়োগ করেছিলো।

রোববার (৩০ জুন) রাজধানীর বনানীতে জাপা কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন রাঙ্গা।  তার আগে এরশাদের সবশেষ শারীরিক অবস্থা জানিয়ে বক্তব্য দেন পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান গোলাম মোহাম্মদ (জিএম) কাদের।

তিনি বলেন, ২০১৯-২০ অর্থবছরের বাজেট অধিবেশনে পল্লীবন্ধুর চিকিৎসা ব্যয় নিয়ে আমার বক্তব্য ভুলভাবে উপস্থাপন করা হয়েছে। আমি সংসদে বলেছিলাম, হুসেইন মুহম্মদ এরশাদ ক্ষমতা ছেড়ে দেওয়ার পর তাকে দুর্নীতিবাজ প্রমাণ করতে তৎকালীন বিএনপি সরকার দেশি-বিদেশি বিভিন্ন সংস্থাকে নিয়োজিত করেছিলো। কিন্তু তারা পল্লীবন্ধুকে দুর্নীতিবাজ প্রমাণ করতে ব্যর্থ হয়েছে।

জাপা মহাসচিব বলেন, পল্লীবন্ধু কখনই দুর্নীতি করেননি। তাই তিনি অঢেল অর্থ-সম্পদের মালিক হতে পারেননি। দুর্নীতি করলে এরশাদেরও অনেক টাকা-পয়সা থাকতো। প্রয়োজন হলে জাতীয় পার্টির নেতা-কর্মীরা তাদের শেষ সম্বল বিক্রি করে হলেও হুসেইন মুহম্মদ এরশাদের চিকিৎসা ব্যয় বহন করবে বলেও জানান রাঙ্গা।

বাংলাদেশ সময়: ২০৪০ ঘণ্টা, জুন ৩০, ২০১৯
এসই/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।