ঢাকা, শনিবার, ১২ শ্রাবণ ১৪৩১, ২৭ জুলাই ২০২৪, ২০ মহররম ১৪৪৬

রাজনীতি

‘ভোটকেন্দ্র পাহারা না দিয়ে কান্নাকাটি করলে লাভ হবে না’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪১ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০১৯
‘ভোটকেন্দ্র পাহারা না দিয়ে কান্নাকাটি করলে লাভ হবে না’

ঢাকা: জাতীয় পার্টির (জাপা) মহাসচিব মসিউর রহমান রাঙ্গা বলেছেন, ভোটকেন্দ্র পাহারা দিতে না পারলে ঢাকার দুই দক্ষিণ সিটি করপোরেশনের নির্বাচনে মনোনয়নপত্র কেনার দরকার নেই। নিজেরা ভোটকেন্দ্র পাহারা না দিয়ে কেন্দ্রীয় নেতাদের কাছে এসে কান্নাকাটি করে কোনো লাভ হবে না।

বৃহস্পতিবার (২৬ ডিসেম্বর) জাপার কেন্দ্রীয় কার্যালয়ে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন (ডিএসএসি) নির্বাচনে দলীয় মনোনয়নপত্র বিতরণ কর্মসূচিতে বিশেষ অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

এতে প্রধান অতিথি ছিলেন জাপার চেয়ারম্যান জি এম কাদের।

জাপা ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি সৈয়দ আবু হোসেন বাবলার সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন- দলের প্রেসিডিয়াম সদস্য কাজী ফিরোজ রশীদ, যুব সংহতির সভাপতি আলমগীর সিকাদার লোটন প্রমুখ।

মসিউর রহমান রাঙ্গা বলেন, যদি কোনো প্রার্থী ভোটকেন্দ্র পাহারা দিতে পারেন, নিজের সম্মান রক্ষা করতে পারেন, তাহলে তার পাশে জাপা থাকবে। কেউ আপনার জন্য কেন্দ্র পাহারা দেবে না। এলাকাবাসীকে ভোটকেন্দ্র নিয়ে আসেন, তাদের বলেন ভোটকেন্দ্র পাহারা দিতে। যদি এসব করতে পারেন, ‘বাপের ব্যাটা’ হন, তাহলেই নির্বাচনে আসেন। না হলে আসার কোনো দরকার নেই।

সরকারের উদ্দেশে তিনি বলেন, তারা আমাদের কথা দিয়েছেন সুষ্ঠু নির্বাচন করার। যদি কোনো প্রকার কারচুপি নির্বাচনে হয় তাহলে আমরা প্রার্থীতা প্রত্যাহার করে নেব। তারপর দেখি কীভাবে সরকার দেশ চালায়। যদি তারা ঢাকার দুই সিটি করপোরেশন নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষভাবে করতে পারে তাহলে তাদের অতীতের দুর্নাম দূর হবে।

বাংলাদেশ সময়: ১৫৩৯ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০১৯
ডিএন/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।