ঢাকা, রবিবার, ৮ জ্যৈষ্ঠ ১৪২৯, ২২ মে ২০২২, ২০ শাওয়াল ১৪৪৩

রাজনীতি

যুক্তরাষ্ট্রে করোনায় বিএনপি নেতার মৃত্যু, ফখরুলের শোক

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১১৫ ঘণ্টা, এপ্রিল ৪, ২০২০
যুক্তরাষ্ট্রে করোনায় বিএনপি নেতার মৃত্যু, ফখরুলের শোক

ঢাকা: যুক্তরাষ্ট্র জাতীয়তাবাদী ফোরামের প্রধান উপদেষ্টা ও ঢাকা মহানগর জাতীয়তাবাদী ছাত্রদলের সাবেক প্রচার সম্পাদক ইঞ্জিনিয়ার তানভীর হাসান খান প্রিন্স করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে নিউইয়র্কে মারা যাওয়ায় গভীর শোক জানিয়েছেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

শুক্রবার (৩ এপ্রিল) এক শোকবার্তায় বিএনপি মহাসচিব বলেন, বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে ইঞ্জিনিয়ার তানভীর হাসান খান প্রিন্সের মর্মান্তিক মৃত্যুতে তার পরিবার-পরিজনদের মতো আমিও গভীরভাবে সমব্যাথী। তিনি ছিলেন অত্যন্ত উদার, সজ্জন ও বিনয়ী স্বভাবের একজন মানুষ।

আমি মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করছি এবং শোকার্ত পরিবার, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি জানাচ্ছি গভীর সমবেদনা।

মঙ্গলবার (৩১ মার্চ) দিনগত রাত ২টার দিকে (নিউইয়র্কের স্থানীয় সময় বিকেল ৪টা) জ্যামাইকার কুইন্স হাসপাতালে ইন্তেকাল করেন তানভীর হাসান খান। মৃত্যুর আগ পর্যন্ত তিনি অ্যাসোসিয়েশন অব ইঞ্জিনিয়ার্স বাংলাদেশ (যুক্তরাষ্ট্র শাখার) সভাপতি ছিলেন।

বাংলাদেশ সময়: ০১১৩ ঘণ্টা, এপ্রিল ০৪, ২০২০
এমএইচ/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa