ঢাকা, শনিবার, ১২ শ্রাবণ ১৪৩১, ২৭ জুলাই ২০২৪, ২০ মহররম ১৪৪৬

রাজনীতি

দেবীগঞ্জে ৯ শিবির কর্মী আটক 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৮ ঘণ্টা, ডিসেম্বর ১৬, ২০২০
দেবীগঞ্জে ৯ শিবির কর্মী আটক 

পঞ্চগড়: পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলায় শিবিরের নয় কর্মীকে আটক করেছে পুলিশ।   বুধবার (১৬ ডিসেম্বর) সকালে দেবীগঞ্জ উপজেলার চৌরাস্তা মোড় থেকে তাদের আটক করা হয়।

দুপুরে দেবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রবিউল হাসান সরকার বাংলানিউজকে জানান, নাশকতা সৃষ্টির লক্ষ্যে শিবিবের চার-পাঁচজন সদস্য বিভিন্ন এলাকা থেকে এসে চৌরাস্তা মোড়ে জড়ো হন। খবর পেয়ে সেখানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। পরে তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে বাকিদের বিভিন্ন স্থান থেকে আটক করা হয়। এ ঘটনায় মামলা দিয়ে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।

আটক ব্যক্তিরা হলেন-পঞ্চগড় সদর উপজেলার আশরাফ আলীর ছেলে আমির আলী, টুনিরহাট এলাকার সোলায়মান আলীর ছেলে ওমর ফারুক, সুরিভিটা এলাকার আবুল কালামের ছেলে শাকিল হোসেন, বোদা উপজেলার শাহাপাড়ার আমিনার রহমানের ছেলে আল আমিন, গিদালপাড়ার মৃত রবিউল ইসলামের ছেলে গোলাম রাব্বানী, আটোয়ারী উপজেলার বলরামপুর চুচুলিয়া এলাকার নুর ইসলামের ছেলে আল মামুন, দেবীগঞ্জ মুন্সীপাড়ার মিল্লাত আলীর ছেলে আব্দুল জলিল, দরুয়াভাঙ্গা এলাকার মৃত কাউছার আলীর ছেলে বাপ্পী হাসান ও বোদা পূর্ব শিকারপুর গ্রামের মিজানুর রহমানের ছেলে জোবায়ের হোসেন।

বাংলাদেশ সময়: ১৫১৬ ঘণ্টা, ডিসেম্বর ১৬, ২০২০
এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।