ঢাকা, শনিবার, ১২ শ্রাবণ ১৪৩১, ২৭ জুলাই ২০২৪, ২০ মহররম ১৪৪৬

রাজনীতি

স্বাধীনতাবিরোধী সকল অপশক্তির বিরুদ্ধে ঐক্যবদ্ধ হতে হবে 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৮ ঘণ্টা, ডিসেম্বর ১৬, ২০২০
স্বাধীনতাবিরোধী সকল অপশক্তির বিরুদ্ধে ঐক্যবদ্ধ হতে হবে 

নাটোর: তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেছেন, বাংলাদেশের মানুষ যখন মহান মুক্তিযুদ্ধের বিজয়ের সুবর্ণ জয়ন্তী পালন করতে যাচ্ছে, ঠিক তখনই বাংলাদেশের বিরোধীতাকারী অপশক্তি নতুন করে ষড়যন্ত্র শুরু করেছে। বঙ্গবন্ধুর নাম মুছে ফেলার উদ্দেশে তারা আবারও মাঠে নেমেছে।

এই অপশক্তির বিরুদ্ধে সবাইকে ঐক্যবদ্ধভাবে রুখে দাঁড়াতে হবে।  

বুধবার (১৬ ডিসেম্বর) সকালে মহান বিজয় দিবসের বিভিন্ন কর্মসূচি পালনের সময় প্রতিমন্ত্রী এ কথা বলেন। সূর্যদয়ের সঙ্গে সঙ্গে তিনি সিংড়া উপজেলার কেন্দ্রীয় স্মৃতিসৌধে পুস্পার্ঘ নিবেদন করে শহীদদের প্রতি শ্রদ্ধা জানান।  

প্রতিমন্ত্রী বলেন, স্বাধীনতাবিরোধীরা বঙ্গবন্ধুর ভাস্কর্য ভেঙে ফেলার হুমকি দিচ্ছে। বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দক্ষ নেতৃত্বে দেশের মানুষ যখন ডিজিটাল সুবিধা ভোগ করছে, ঠিক তখনই তারা দেশের মধ্যে অরাজকতা শুরুর পায়তারা শুরু করেছে। তাই সবাইকে ঐক্যবদ্ধ হয়ে এসব অপশক্তির বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে হবে।

এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা নাসরিন বানু, উপজেলা পরিষদ চেয়ারম্যান শফিকুল ইসলাম শফিক, পৌর মেয়র জান্নাতুল ফেরদৌস, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ওহিদুর রহমান, আওয়ামী লীগ নেতা ও উপজেলা ডায়াবেটিক সমিতির সেক্রেটারি মওলানা রুহুল আমিন প্রমুখ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৭২৬ ঘণ্টা, ডিসেম্বর ১৬, ২০২০
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।