ঢাকা, শনিবার, ১২ শ্রাবণ ১৪৩১, ২৭ জুলাই ২০২৪, ২০ মহররম ১৪৪৬

রাজনীতি

সিলেটে জাপায় যোগ দিলেন শিল্পপতি বাবুল

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪০৪ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০২০
সিলেটে জাপায় যোগ দিলেন শিল্পপতি বাবুল

সিলেট: সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির পরিচালক, শিল্পপতি নজরুল ইসলাম বাবুল জাতীয় পার্টিতে (জাপা) যোগ দিয়েছেন।

বৃহস্পতিবার (১৭ ডিসেম্বর) রাতে নগরের একটি অভিজাত হোটেলে যোগদান অনুষ্ঠানে নজরুল ইসলাম বাবুলকে জাতীয় পার্টিতে বরণ করে নেন পার্টির কেন্দ্রীয়, জেলা ও মহানগরের নেতৃবৃন্দ।

 যোগদান অনুষ্ঠানে নজরুল ইসলাম বাবুল বলেন, ‘বিগত দিনে আমি কোন দলে ছিলাম, সেটি মূখ্য নয়। মূখ্য হচ্ছে সাবেক রাষ্ট্রপতি পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের আদর্শে অনুপ্রাণিত হয়ে আমি আজ থেকে জাতীয় পার্টিতে যোগদান করলাম।

 তিনি বলেন, এখন থেকে জাতীয় পার্টির মাধ্যমে পল্লীবন্ধু এরশাদের দেখানো পথে মাটি ও মানুষের সেবার করার চেষ্টা চালিয়ে যাবো। এরশাদ জীবিত থাকাকালীন সময়ে সিলেটকে দ্বিতীয় বাড়ি মনে করতেন। তার ভালোবাসার জায়গা সিলেট। পল্লীবন্ধুর প্রিয় এই অঞ্চলে জাতীয় পার্টি অনেক সুসংগঠিত, অনেক শক্তিশালী। আরোও সুসংগঠিত-শক্তিশালী করে তুলতে সবাইকে নিয়ে কাজ করতে চাই।

নজরুল ইসলাম বাবুল বলেন, ‘আমি মনে করি, সবাই আমার সঙ্গে থেকে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করবেন, সহযোগিতার হাত বাড়িয়ে দিবেন। ইনশাআল্লাহ জাতীয় পার্টির অবস্থান আরোও সুদৃঢ় হবে। ’
জাতীয় পার্টি চেয়ারম্যানের উপদেষ্টা অ্যাডভোকেট গিয়াস উদ্দিনের সভাপতিত্বে রাজনীতিবিদ নজরুল ইসলাম বাবুলকে ফুলেল শুভেচ্ছা জানান চেয়ারম্যানের উপদেষ্টা আব্দুল্লাহ সিদ্দিকী, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ সাইফুদ্দিন খালেদ এবং কেন্দ্রীয়, জেলা ও মহানগর নেতৃবৃন্দ।

 সিলেট জাতীয় পার্টির নেতার আব্দুস শহীদ লস্কর বশীরের পরিচালনায় কেন্দ্রীয়, জেলা ও মহানগরের নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় সদস্য মো. বশির উদ্দিন, কাজী আশরাফ উদ্দিন, আব্দুস সামাদ নজরুল, ইশরাকুল হোসেন শামীম, মো. আহসান হাবিব মঈন, আব্দুল মালিক খান, অ্যাডভোকেট মো. আব্দুর রহমান চৌধুরী, ইসমাঈল আলী আশিক, মো. আব্দুল মজিদ টিয়া, অ্যাডভোকেট মোহাম্মদ আব্দুল হান্নান, মো. আবুল হাছনাত, অ্যাডভোকেট গিয়াস উদ্দীন চৌধুরী প্রমুখ।

 যোগদান অনুষ্ঠানে নেতৃবৃন্দ বলেন, নজরুল ইসলাম বাবুলের মতো পরিচ্ছন্ন ব্যক্তি পার্টিতে যোগদান করায় নেতাকর্মীরা অত্যান্ত উচ্ছ্বাসিত। এরকম গুণী ব্যক্তিরা যদি দেশের অন্যতম প্রধান এই রাজনৈতিক দলের সঙ্গে সম্পৃক্ত হন, তবে মাটি ও মানুষের দাবি-দাওয়া আদায়ে আরোও গতির সঞ্চার হবে। অন্য গুণীজনেরাও জাতীয় পার্টির রাজনীতিতে সম্পৃক্ত হতে উৎসাহ পাবেন।

বাংলাদেশ সময়: ০৪০৩ ঘন্টা, ডিসেম্বর ১৮, ২০২০
এসএমএকে/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।