ঢাকা, শনিবার, ১২ শ্রাবণ ১৪৩১, ২৭ জুলাই ২০২৪, ২০ মহররম ১৪৪৬

রাজনীতি

বেতাগী উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক বহিষ্কার

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৯ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০২০
বেতাগী উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক বহিষ্কার মাহমুদুল হাসান মহসীন

বরগুনা: দলীয় শৃঙ্খলা ভঙ্গ করে পৌর নির্বাচনে বিদ্রোহী প্রার্থী হওয়ায় বরগুনার বেতাগী উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান মহসীনকে দল থেকে বহিষ্কার করা হয়েছে।

শুক্রবার (১৮ ডিসেম্বর) বিকেলে বরগুনা জেলা যুবলীগের সাধারণ সম্পাদক সাহাবুদ্দিন সাবু এ তথ্য নিশ্চিত করেন।

দলীয় নির্দেশনা উপেক্ষা করে ৩০ নভেম্বর বেতাগী পৌর নির্বাচনের মেয়র পদে মনোনয়নপত্র দাখিল করেন মাহমুদুল হাসান মহসীন।

জানা যায়, বৃহস্পতিবার (১৭ ডিসেম্বর) বিকেলে বেতাগী মুক্তিযোদ্ধা কমপ্লেক্স মিলনায়তনে উপজেলা আওয়ামী যুবলীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। বিকেল ৪টা থেকে রাত সাড়ে ৯টা পর্যন্ত এ সভার আলোচ্য বিষয় ছিল আগামী ২৮ ডিসেম্বর পৌরসভা নির্বাচন। সেইসঙ্গে দলীয় প্রার্থীকে সমর্থন না দিয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র দাখিল করায় উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদককে বহিষ্কার করা হয়।

জেলা যুবলীগের সাধারণ সম্পাদক সাহাবুদ্দিন সাবু বলেন, দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে বেতাগী উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান মহসীনকে স্বীয় পদ থেকে বহিষ্কার করা হয়েছে।

ওই সভায় উপজেলা যুবলীগ সভাপতি জহিরুল ইসলাম লিটনের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন জেলা যুবলীগ সভাপতি অ্যাডভোকেট কামরুল ইসলাম মহারাজ, সাধারণ সম্পাদক সাহাবুদ্দিন সাবু।  

বেতাগী উপজেলা আওয়ামী লীগের সভাপতি মেয়রপ্রার্থী এ বি এম গোলাম কবির, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মাকসুদুর রহমান ফোরকান, জেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম লিটন, সাংগঠনিক সম্পাদক আরিফ মোল্লা, বরগুনা উপজেলা যুবলীগের আহ্বায়ক আজমীর জাহান রহিম মোল্লা, যুবলীগ নেতা অ্যাড. হুমায়ুন কবির পল্টু, অ্যাড. আমিরুল ইসলাম মিলন প্রমুখ।

বহিষ্কারের বিষয়ে মাহমুদুল হাসান মহসীনের কাছে জানতে চাইলে তিনি বলেন, আমাকে বেতাগী উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক পদ থেকে বহিষ্কার করা হয়েছে এমন কোনো আমি চিঠি পাইনি। এমনকি আমাকে মৌখিকভাবেও কেউ জানায়নি।

বাংলাদেশ সময়: ২০২২ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।