ঢাকা, বুধবার, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৯ মে ২০২৪, ২০ জিলকদ ১৪৪৫

রাজনীতি

মাদকব্যবসায়ী ধরতে গিয়ে হাতাহাতি, আহত দুই পুলিশ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৮ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০২০
মাদকব্যবসায়ী ধরতে গিয়ে হাতাহাতি, আহত দুই পুলিশ

রাজশাহী: রাজশাহীতে মাদকব্যবসায়ীদের ধরতে দিয়ে পুলিশের সঙ্গে হাতাহাতির ঘটনা ঘটেছে। এতে দুই পুলিশ সদস্য আহত হয়েছেন।

 

সোমবার (২১ ডিসেম্বর) বিকেলে রাজশাহী মহানগরের খড়খড়ি বাইপাস এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় এক মাদকব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।

রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) মুখপাত্র অতিরিক্ত উপ-কমিশনার গোলাম রুহুল কুদ্দুস এ তথ্য নিশ্চিত করেন।

আহত দুই পুলিশ সদস্য হলেন- চন্দ্রিমা থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আবদুল সবুর (৩১) ও কনস্টেবল শাহানুর আলম (৩২)। তারা রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসাধীন।

গ্রেফতার মাদকব্যবসায়ীর নাম মো. মতিন। হাতাহাতি সময় তিনিও আহত হন।

আরএমপির মুখপাত্র অতিরিক্ত উপ-কমিশনার গোলাম রুহুল কুদ্দুস বাংলানিউজকে বলেন, নগরের খড়খড়ি বাইপাস এলাকায় একটি পরিত্যক্ত বাড়িতে মাদক সেবনকারী ও ব্যবসায়ীরা অবস্থান করছিলেন। খবর পেয়ে চন্দ্রিমা থানা পুলিশের একটি দল সেখানে অভিযানে যায়। এ সময় কয়েকজন মাদকব্যবসায়ী পুলিশের ওপর লাঠি নিয়ে হামলা চালালে দুই পুলিশ সদস্য আহত হন। সবুর হাতে ও পায়ে আঘাত পেয়েছেন। আর শাহানুরের গাল কেটে গেছে।

তিনি আরও বলেন, হামলায় জড়িত মতিন নামে এক মাদকব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। এ সময় তার কাছ থেকে ২০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। পুলিশের সঙ্গে ধস্তাধস্তির এক পর্যায়ে ঘরের দেয়ালে লেগে তার মাথা ফেটে যায়।  

নগরের চন্দ্রিমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুম মনির বলেন, এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ও পুলিশের ওপর হামলার অভিযোগে মামলা দায়ের করা হয়েছে। গ্রেফতার মতিনের বিরুদ্ধে থানায় একাধিক মামলা রয়েছে। হামলায় জড়িত অন্যদের গ্রেফতারের চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ২১২৫ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০২০
এসএস/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।