ঢাকা, বুধবার, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৯ মে ২০২৪, ২০ জিলকদ ১৪৪৫

রাজনীতি

দলীয় কার্যালয়ে ডেকে সাংবাদিক পেটালো আওয়ামী লীগ নেতাকর্মীরা

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩০৬ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০২০
দলীয় কার্যালয়ে ডেকে সাংবাদিক পেটালো আওয়ামী লীগ নেতাকর্মীরা সাংবাদিক মিজানুর রহমান

রাজশাহী: সংবাদ প্রকাশের জেরে রাজশাহীর তানোর উপজেলায় সাংবাদিক মিজানুর রহমানকে দলীয় কার্যালয়ে ডেকে পিটিয়ে আহত করেছেন আওয়ামী লীগের নেতাকর্মীরা। সোমবার (২১ ডিসেম্বর) রাত ৮টার দিকে উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে এ ঘটনা ঘটে।

 

সাংবাদিক মিজানুর রহমান দৈনিক প্রতিদিনের সংবাদ পত্রিকার তানোর উপজেলা প্রতিনিধি। তিনি তানোর রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক।

খোঁজ নিয়ে জানা যায়, সোমবার রাতে মিজানুর রহমানকে তানোর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক প্রতাপ সরকার ফোন করে দলীয় কার্যালয়ে ডাকেন। তিনি সেখানে যাওয়ামাত্র প্রতাপসহ ৮-১০ জন আওয়ামী লীগ নেতা-কর্মী তাকে মারধর শুরু করেন। সাংবাদিক মিজান সেখান থেকে কোনরকমে পালিয়ে থানায় যান।

ভুক্তভোগী সাংবাদিক মিজানুর রহমান বাংলানিউজকে বলেন, গত বিজয় দিবসে তানোর আবদুল করিম সরকার ডিগ্রি কলেজে বিএনপির প্রতিষ্ঠাতা ও প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ভাষণ বাজানো হয়। এ নিয়ে গণমাধ্যমে সংবাদ প্রকাশিত হলে কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষকে অব্যাহতি দেয়া হয়। এই সংবাদ প্রকাশের জের ধরে আমার উপর হামলা করা হয়েছে।

হামলায় অভিযুক্ত আওয়ামী লীগ নেতা প্রতাপ সরকারের ফোনে যোগাযোগের চেষ্টা করেও পাওয়া যায়নি।

তানোরের সিনিয়র সাংবাদিক সাঈদ সাজু বলেন, সাংবাদিকের ওপর হামলা কোনোভাবেই মেনে নেওয়া সম্ভব নয়। অভিযুক্তদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

বাংলাদেশ সময়: ২৩০৫ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০২০
এসএস/এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।