ঢাকা, মঙ্গলবার, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৮ মে ২০২৪, ১৯ জিলকদ ১৪৪৫

রাজনীতি

দেশ একজন কীর্তিমান শিল্পপতিকে হারাল: রব

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৫ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০২০
দেশ একজন কীর্তিমান শিল্পপতিকে হারাল: রব এম এ হাসেম

ঢাকা: পারটেক্স গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান, বিশিষ্ট শিল্পপতি ও সাবেক সংসদ সদস্য এম এ হাসেমের মৃত্যুতে জাতীয় সমাজতান্ত্রিক দল-জেএসডি সভাপতি আ স ম আবদুর রব গভীর দুঃখ ও শোক প্রকাশ করেছেন।

বৃহস্পতিবার (২৪ ডিসেম্বর) এক শোক বার্তায় তিনি বলেন, দেশের শিল্প খাতকে ব্যাপক ও বিস্তৃতি করার ক্ষেত্রে এম এ হাসেম অপরিসীম অবদান রেখেছেন।

রব বলেন, তিনি বাংলাদেশের অন্যতম শিল্প প্রতিষ্ঠান পারটেক্স গ্রুপ প্রতিষ্ঠা করেছেন, হাজার হাজার মানুষের কর্মসংস্থান নিশ্চিত করেছেন। সফল উদ্যোক্তা হিসেবে সামাজিক খাতেও এম এ হাসেমের সহযোগিতা অনুসরণীয় হয়ে থাকবে। দেশের সামগ্রিক আর্থসামাজিক অবস্থার পরিবর্তনের লক্ষ্যে তিনি রাজনীতিতেও সক্রিয় ছিলেন, জনপ্রতিনিধি হিসেবে জাতীয় সংসদেও প্রতিনিধিত্ব করেছেন।

তার মৃত্যুতে দেশ একজন কীর্তিমান শিল্পপতিকে হারালো। আমি এম এ হাসেমের বিদেহী আত্মার শান্তি কামনা করছি ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করছি, শোক বার্তায় বলেন আ স ম আব্দুর রব।

বাংলাদেশ সময়: ১৫০০ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০২০
এমএইচ/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।