ঢাকা, বুধবার, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৯ মে ২০২৪, ২০ জিলকদ ১৪৪৫

রাজনীতি

যারা নৌকায় ভোট দেবে তারা স্বাধীনতার পক্ষে: নানক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫১ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০২০
যারা নৌকায় ভোট দেবে তারা স্বাধীনতার পক্ষে: নানক

পঞ্চগড়: সাবেক স্থানীয় সরকার প্রতিমন্ত্রী ও আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি মণ্ডলীর সদস্য অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক বলেছেন, যারা নৌকায় ভোট দেবে, তারা স্বাধীনতার পক্ষে। ভোট হচ্ছে আপনাদের কাছে।

আপনাদের বিবেক বলবে আপনি ভোট কাকে দেবেন।

বৃহস্পতিবার (২৪ ডিসেম্বর) সন্ধ্যায় প্রথম ধাপে অনুষ্ঠিত পঞ্চগড় পৌরসভা নির্বাচনের নৌকা মার্কার প্রার্থী জাকিয়া খাতুনের জনসভায় প্রধান অতিথির হিসেবে বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, আমি মন্ত্রী থাকাকালীন ৫ বছরেও আমার কাছে একবারও যাননি, উন্নয়নের জন্য বর্তমান মেয়র তৈহিদুল ইসলাম। শেখ হাসিনা ১২ বছর ধরে ক্ষমতায় এরপর এই ১২ বছরেও পঞ্চগড়ে পৌরসভার উন্নয়নের জন্য তিনি মন্ত্রণালয় যাননি। তার মানে তিনি হলেন বিএনপির, আমি হোলাম আওয়ামীলীগ! এই লজ্জা শরমে তিনি আমার কাছে যাননি। পৌরসভার উন্নয়নে আপনারা ২৮ তারিখের নৌকা মার্কায় ভোট দিয়ে জাকিয়াকে জয়যুক্ত করুন।

জাহাঙ্গীর কবির নানক বলেন, জাকিয়াকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভালোমতোই চেনেন, এতে এলাকার উন্নয়ন হবে। কাজেই আমি বলতে পারি জাকিয়াকে ভোট দিলে সেই ভোট হবে স্বাধীনতার পক্ষে, সেই ভোট দেওয়া হবে শেখ হাসিনাকে দেওয়া। শুধু তাই নয় জাকিয়াকে নৌকা মার্কায় ভোট দিলে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে শ্রদ্ধা জানানো হবে।  

জনসভায় আরও উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন, মহিলা আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মাহমুদা বেগম, কৃষকলীগের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি আব্দুল লতিফ তারিন, পৌরসভা নির্বাচনের নৌকা মার্কার প্রার্থী জাকিয়া খাতুন প্রমুখ।

বাংলাদেশ সময়: ২০৪৯ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০২০
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।