ঢাকা, সোমবার, ১২ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৭ মে ২০২৪, ১৮ জিলকদ ১৪৪৫

রাজনীতি

আদমদীঘি আওয়ামী লীগের নতুন কমিটি অনুমোদন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৯ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০২০
আদমদীঘি আওয়ামী লীগের নতুন কমিটি অনুমোদন

বগুড়া: ত্রি-বার্ষিক সম্মেলনের ১৩ দিনপর অবশেষে সব জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে বগুড়ার আদমদীঘি উপজেলা আওয়ামী লীগের নতুন কমিটি অনুমোদন দেওয়া হয়েছে।

শুক্রবার (২৫ ডিসেম্বর) সন্ধ্যায় বগুড়া জেলা আওয়ামী লীগ কার্যালয়ে বিশেষ সভায় কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক রোকেয়া সুলতানা, কেন্দ্রীয় কমিটির সদস্য সাহাবুদ্দীন ফরাজী, বগুড়া জেলা আওয়ামী লীগের সভাপতি মজিবর রহমান মজনু ও সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু স্বাক্ষরিত একটি পত্রে এই কমিটি অনুমোদন দেওয়া হয়।

নতুন কমিটিতে সিরাজুল ইসলাম খান রাজুকে সভাপতি ও অ্যাডভোকেট কুদরত-ই-এলাহি কাজলকে সাধারণ সম্পাদক করা হয়েছে। সহ-সভাপতি করা হয়েছে আবু রেজা খান, জার্জিস আলম রতন, অজয় সরকার, নাজিমুল হুদা খন্দকার ও শ্যামল মোহন্ত বাবুকে। যুগ্ম সাধারণ সম্পাদক সাজেদুল ইসলাম চম্পা ও নিসরুল হামিদ ফুতু, সাংগঠনিক সম্পাদক জাহিদ আহসান পিয়াল, সুমিনুল ইসলাম সুমন ও মোর্শারফ হোসেন। এছাড়াও সদস্য হিসেবে রাখা হয়েছে সাবেক এমপি কছিম উদ্দীন আহম্মেদ ও আশরাফুল ইসলাম মন্টুকে।

গত ১২ ডিসেম্বর আদমদীঘি উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে দ্বিতীয় অধিবেশনে বগুড়া জেলা আওয়ামী লীগের সভাপতি মজিবর রহমান মজনুর সভাপতিত্বে সভায় আদমদীঘি উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষনা করার পর রাত ৮টায় তা স্থগিত করা হয়। এর ১৩ দিন পর শুক্রবার নতুন কমিটি অনুমোদন দেওয়া হলো।

বাংলাদেশ সময়: ২১২৬ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০২০
কেইউএ/এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।