ঢাকা, বৃহস্পতিবার, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ৩০ মে ২০২৪, ২১ জিলকদ ১৪৪৫

রাজনীতি

নির্বাচনে যাচ্ছি শুধু জনগণের সঙ্গে দেখা করা জন্য: ফখরুল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৬ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০২০
নির্বাচনে যাচ্ছি শুধু জনগণের সঙ্গে দেখা করা জন্য: ফখরুল

ঠাকুরগাঁও: বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, ‘৩০ ডিসেম্বর গণতন্ত্র হত্যা দিবস পালন করবে বিএনপি। জনগণের ভোটের অধিকারের হত্যা দিবস হিসেবে আমরা পালন করবো।

শুধু আমরা নয় গোটা বাংলাদেশের মানুষ ও পৃথিবীর মানুষ সবাই জানে ৩০ ডিসেম্বর ২০১৮ সালের জাতীয় সংসদ নির্বাচন হওয়ার কথা ছিল কিন্তু সেটা ৩০ ডিসেম্বর হয়নি তা ২৯ ডিসেম্বর রাতেই হয়েছে। ’

শনিবার (২৬ ডিসেম্বর) দুপুরে জেলা শহরের নিজ বাসভবনে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

মির্জা ফখরুল বলেন, আওয়ামী লীগ একদলীয় সরকারকে প্রতিষ্ঠা করার লক্ষে কাজ করে যাচ্ছে। অন্যদিকে আওয়ামী লীগের বাসনা ছিল তারা এই দেশের মালিক হবে। এখন তারা ধীরে ধীরে সমস্ত আদালত বিচার ব্যবস্থা, প্রশাসন পার্লামেন্ট সবকিছু নিজেদের নিয়ন্ত্রণে নিয়ে দেশ পরিচালনা করছে। যেটা বাংলাদেশের জনগণের জন্য, গণতন্ত্রের জন্য হুমকি স্বরূপ হয়ে দাঁড়িয়েছে। সে কারণে বিএনপি ৩০ ডিসেম্বর গণতন্ত্র হত্যা দিবস পালন করবে।

তিনি বলেন, কথা বলার জন্য জনগণের সঙ্গে দেখা করার জন্য এই নির্বাচন উপলক্ষে একটু সুযোগ পায়। তাছাড়া আমরা জনগণের সঙ্গে কথা বলতে পারিনা। আমরা সুযোগ পাই জনগণের সঙ্গে কথা বলার।  

এসময় জেলা বিএনপির সভাপতি মুক্তিযোদ্ধা তৈমুর রহমানসহ বিএনপির নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৫০৪ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০২০
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।