ঢাকা, মঙ্গলবার, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৮ মে ২০২৪, ১৯ জিলকদ ১৪৪৫

রাজনীতি

টু‌ঙ্গিপাড়া পৌরসভায় নৌকার মনোনয়ন পেলেন শেখ টুটুল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩০ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০২০
টু‌ঙ্গিপাড়া পৌরসভায় নৌকার মনোনয়ন পেলেন শেখ টুটুল শেখ তোজা‌ম্মেল হক টুটুল

গোপালগঞ্জ: সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে গোপালগ‌ঞ্জের টু‌ঙ্গিপাড়া পৌরসভার অনুষ্ঠেয় নির্বাচনে আওয়ামী লীগের চূড়ান্ত মনোনয়ন পেয়েছেন শেখ তোজা‌ম্মেল হক টুটুল। তিনি টু‌ঙ্গিপাড়া পৌর আওয়ামী লীগের সা‌বেক ভারপ্রাপ্ত সভাপ‌তি ছি‌লেন।

শনিবার (২৬ ডিসেম্বর) সন্ধ্যায় দলের স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের সভায় তাকে প্রার্থী ঘোষণা করা হয়।

দলীয় সূত্র জানায়, দলীয় প্রার্থীতা পেতে জেলা আওয়ামী লীগের গঠিত মনোনয়ন বোর্ডে বর্তমান পৌর মেয়র শেখ আহ‌ম্মেদ হো‌সেন মির্জা, সা‌বেক পৌর মেয়র সরদার ইলিয়াস হো‌সেন, পৌর আওয়ামী লী‌গের সভাপ‌তি ফোরকান বিশ্বাসসহ বেশ ক‌য়েকজন ম‌নোনয়নপত্র জমা দেন।

শেখ তোজা‌ম্মেল হক টুটুল একজন প‌রোপকা‌রি ও সাদা ম‌নের মানুষ হি‌সে‌বে টু‌ঙ্গিপাড়ায় প‌রি‌চিত। তি‌নি বিপ‌দে আপ‌দে সব সময় টু‌ঙ্গিপাড়ার সাধারণ মানু‌ষের পা‌শে দাঁড়ি‌য়ে‌ছেন। তি‌নি টুঙ্গিপাড়ায় জা‌তির পিতা বঙ্গবন্ধু শেখ মু‌জিবুর রহমা‌নের সমা‌ধি সৌ‌ধে সারাদেশ থে‌কে আগত আওয়ামী লীগ ও সহ‌যো‌গী সংগঠ‌নের নেতাক‌র্মী এবং সাধারণ মানু‌ষের খোঁজ খবর রাখেন।
দলীয় সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা তা‌কে দলীয় মনোনয়ন দেওয়ায় সর্বস্ত‌রের মানুষ প্রধানমন্ত্রী‌র সন্ত‌ষ্টি প্রকাশ ক‌রে‌ছেন। একইসঙ্গে প্রধান মন্ত্রীর জন্য দোয়া ক‌রে‌ছেন।

টু‌ঙ্গিপাড়া পৌরসভায় দলীয় ম‌নোনয়ন দেওয়ায় প্রধানমন্ত্রী শেখ হা‌সিনা‌কে ধন্যবাদ জা‌নি‌য়ে শেখ তোজাম্মেল হক টুটুল জা‌নি‌য়ে‌ছেন, তি‌নি আওয়ামী লী‌গের নেতা নন, একজন সাধারণ ক‌র্মী। জীবন যৌবন তি‌নি আওয়ামী লী‌গের জন্য উৎসর্গ ক‌রে‌ছেন।  

তি‌নি আরো ব‌লেন, তি‌নি জা‌তির পিতা বঙ্গবন্ধু শেখ মু‌জিবুর রহমা‌নের সমা‌ধি সৌধে একজন খা‌দেম হি‌সে‌বে কাজ ক‌রেন। দে‌শের বি‌ভিন্ন স্থান থে‌কে আগত দর্শনার্থী‌দের খোঁজ খবর রাখাসহ তা‌দের খেদমত ক‌রে চ‌লে‌ছেন। তি‌নি আজীবন বঙ্গবন্ধু, প্রধানমন্ত্রী শেখ হা‌সিনা ও তার প‌রিবা‌রের সদস্য‌দের খেদমত ক‌রে যে‌তে চান।  

শেখ টুটুল ব‌লেন, সারা জীবন আমি শেখ প‌রিবা‌রের সম্মান রাখ‌তে চেষ্টা চা‌লি‌য়ে যাবো।

বাংলাদেশ সময়: ০৯৩০ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।