ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

বিএনপি একের পর এক ভুল করছে: তোফায়েল 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৪ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০২০
বিএনপি একের পর এক ভুল করছে: তোফায়েল 

ভোলা: সাবেক বাণিজ্যমন্ত্রী ও ভোলা-১ আসনের সংসদ সদস্য তোফায়েল আহমেদ বলেছেন, বিএনপি একের পর এক ভুলের রাজনীতি করছে। প্রথম ভুল করেছিল ২০১৪ সালের নির্বাচনে অংশ না নিয়ে।

যে কারণে বিএনপি এখন আর রাজনীতির মাঠে নেই। আছে ষড়যন্ত্রের মাঠে। আজ তাদের করুন অবস্থা।

বুধবার (৩০ ডিসেম্বর) দুপুরে আওয়ামী লীগ সরকারের ২ বছর পূর্তি ও গণতন্ত্র রক্ষা দিবস উপলক্ষে বিজয় র‌্যালি ও সমাবেশ ভিডিও কনফারেন্সে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, ২০১৪ সালের নির্বাচন হলেছিলো সুষ্ঠ ও নিরপেক্ষ। আওয়ামী লীগ ব্যাপক জনপ্রিয়তা নিয়ে সেই নির্বাচনে বিজয়ী হয়েছে। ১৯৭০ এর সাধারণ নির্বাচনের মতো ২০১৮ সালের নির্বাচনেও আওয়ামী লীগ ব্যাপক সংখ্যাগরিষ্ঠতা পেয়েছে।

তোফায়েল বলেন, চলতি সপ্তাহে পৌরসভা নির্বাচনেও আওয়ামী লীগ ব্যাপক সংখ্যাগরিষ্ঠতা পেয়েছে। ৬৫ শতাংশ ভোট পড়েছে এ নির্বাচনে। পৌরনির্বাচনও আবাধ, সুষ্ঠু ও নিরেপক্ষ হয়েছে।
 
ভোলার উন্নয়নের বিভিন্ন চিত্র তুলে ধরে তিনি বলেন, খুব শিগগিরই ভোলা-বরিশাল ব্রিজের কাজ শুরু হতে যাচ্ছে। ইতোমধ্যে ৮০০ কোটি টাকা ব্যয়ে ভোলা-চরফ্যাশনে মহাসড়কের উন্নয়ন কাজ শুরু হয়েছে।   

এরআগে, বিশাল শোডাউন ও বর্ণাঢ্য র‌্যালি, মিছিল ও সমাবেশের মধ্য দিয়ে আওয়ামী লীগ সরকারের দুই বছর পূর্তি ও গণতন্ত্র দিবস পালন হয়। শহরের ভাসানী মঞ্চের সমাবেশে বক্তব্য রাখার পাশপাশি র‌্যালির উদ্বোধন করেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য সাবেক মন্ত্রী তোফায়েল আহমেদ।

এ সময় আরও বক্তব্য দেন জেলা আওয়ামী লীগ সম্পাদক জেলা পরিষদ চেয়ারম্যান আবদুল মনি টুলু, উপজেলা চেয়ারম্যান উপজেলা আওয়ামী লীগ সভাপতি মোশারফ হোসেনসহ স্থানীয় নেতারা।  

এছাড়াও উপস্থিত ছিলেন, পৌর মেয়র মোহাম্মদ মনিরুজ্জামান মনির, জেলা আ’লীগের যুগ্ম সম্পাদক জহিরুল হক নকিব, এনামুল হক আরজু  প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৬১০ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০২০
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।